শুক্রবার, ২৫ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বাংলাদেশ ভবনের উদ্বোধন করলেন হাসিনা ও মোদি  » «   দেড় কোটি টাকা আত্মসাৎ: ওসমানীর সাবেক উপ-পরিচালক ডা. ছালামসহ তিনজনের বিরুদ্ধে মামলা  » «   কান্দিগাঁ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা  » «   সাংবাদিকদের সম্মানে ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরীর ইফতার মাহফিল  » «   জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে: দিলদার হোসেন সেলিম  » «   ৬০ পিস ইয়াবা সহ দুই বিক্রেতাকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল  » «   কমলগঞ্জে অপরাধ ও মাদকপাচার রোধে বিজিবির সভা, ইফতার মাহফিল  » «   বালাগঞ্জের পল্লীতে যুবক খুনের ঘটনায় মামলা দায়ের  » «   কমলগঞ্জে দরিদ্র চা শ্রমিক সন্তানকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এইচএসসি ভর্তিতে আর্থিক সহায়তা প্রদান  » «  

শ্রীমঙ্গল থেকে প্রশ্নফাঁসকারী চক্রে ৪ জন আটক



ডেস্ক রিপোর্ট:: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে পাবলিক পরীক্ষার প্রশ্নফাঁসকারী চক্রের প্রধানসহ চার সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৬৯টি স্ক্রিনশট পাতা, ৫টি মোবাইল ফোন, ৯টি সিম কার্ড এবং ৪টি মেমরি কার্ড উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে র‌্যাব-৯ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (মিডিয়া) নাহিদ হাসান এ তথ্য জানান।

তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন পেইজে বিজ্ঞাপন দিয়ে ফাঁসকৃত প্রশ্ন বিক্রি করতো চক্রটি। এজন্য তারা বিভিন্ন জনের ফেসবুক আইডি হ্যাক করে তা ব্যবহার করে ফেসবুকে পোস্ট দিতো।

আটককৃতরা হচ্ছে- উপজেলার বিরাইমপুর এলাকার মো. মকবুল আলীর ছেলে মো. শওকত হোসেন (১৯), মো. সৌরভ হোসেন (২১), শ্যামলী আবাসিক এলাকার মো. আব্দুল মালেকের ছেলে মো. আব্দুল কাদির (১৭) এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার শেরপুর গ্রামের মো. কুদ্দুস মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া(১৭)।

গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল সদরের বিরাইমপুর বাবলা স্কুল সড়কের একটি বাড়ির সামন থেকে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত স্কিনশটসহ আটককৃতদের মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।