মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

শ্রীমঙ্গল থেকে প্রশ্নফাঁসকারী চক্রে ৪ জন আটক



ডেস্ক রিপোর্ট:: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে পাবলিক পরীক্ষার প্রশ্নফাঁসকারী চক্রের প্রধানসহ চার সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৬৯টি স্ক্রিনশট পাতা, ৫টি মোবাইল ফোন, ৯টি সিম কার্ড এবং ৪টি মেমরি কার্ড উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে র‌্যাব-৯ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (মিডিয়া) নাহিদ হাসান এ তথ্য জানান।

তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন পেইজে বিজ্ঞাপন দিয়ে ফাঁসকৃত প্রশ্ন বিক্রি করতো চক্রটি। এজন্য তারা বিভিন্ন জনের ফেসবুক আইডি হ্যাক করে তা ব্যবহার করে ফেসবুকে পোস্ট দিতো।

আটককৃতরা হচ্ছে- উপজেলার বিরাইমপুর এলাকার মো. মকবুল আলীর ছেলে মো. শওকত হোসেন (১৯), মো. সৌরভ হোসেন (২১), শ্যামলী আবাসিক এলাকার মো. আব্দুল মালেকের ছেলে মো. আব্দুল কাদির (১৭) এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার শেরপুর গ্রামের মো. কুদ্দুস মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া(১৭)।

গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল সদরের বিরাইমপুর বাবলা স্কুল সড়কের একটি বাড়ির সামন থেকে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত স্কিনশটসহ আটককৃতদের মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।