মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
এমপি কয়েছের বিরুদ্ধে লন্ডনে নালিশ: আইনী ব্যবস্থা গ্রহনের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ -গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী  » «   ছাতকে সুরমা নদীতে নিখোঁজ নৌকা শ্রমিকের লাশ উদ্ধার  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «  

মেসি-রোনাল্ডোর পাশে বসতে গ্রিজম্যানকে যা করতে হবে



স্পোর্টস ডেস্ক:: প্রায় ১০ বছরের ক্যারিয়ার আঁতোয়া গ্রিজম্যানের। শুরু থেকেই ঝলক দেখিয়ে আসছেন তিনি। বয়স যত বাড়ছে ততই যেন আরও পরিণত হয়ে উঠছেন। অনেকে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তার তুলনা করছেন।

তবে ফার্নান্দো তোরেস বলছেন ভিন্ন কথা। তার মতে, মেসি-রোনাল্ডোর পাশে বসতে হলে আরও ট্রফি জিততে হবে গ্রিজম্যানকে।

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে মৌসুমটা দারুণ কাটছে গ্রিজম্যানের। সব প্রতিযোগিতা মিলিয়েকরেছেন ২৬ গোল। দলকে রেখেছিলেন লা লিগা শিরোপা জয়ের মিশনে। অল্পের জন্য শেষ পর্যন্ত সেই রেস থেকে তার দল ছিটকে গেছে।

তবে ব্যক্তিগত পারফরম্যান্সে মেসি-রোনাল্ডোর মতোই সমুজ্জ্বল ফরাসি তারকা। অনেকে সময়ের দুই মহাতারকার সঙ্গেই তার তুলনা করছেন।

গ্রিজম্যানের সঙ্গে একই দলে খেলেন তোরেস। খুব কাছ থেকে তাকে দেখেন এ স্প্যানিশ ফরোয়ার্ড।সতীর্থকে নিয়ে তার মত-যদি আরও ট্রফি জিততে পারে ২৭ বছর বয়সী এ ফুটবলার, তবেই মেসি-রোনাল্ডোর সঙ্গে তার তুলনা করা উচিত হবে।

তবে আশার বাণীও শুনিয়েছেন তোরেস, তাদের সঙ্গেই তার তুলনা হওয়া উচিত। তবে সে তো অনেক শিরোপা হাতছাড়া করেছে। আশা করি, অ্যাটলেটিকোতে থেকেই অপূর্ণতা ঘোচাবে ও।

গ্রিজম্যানের পারফরম্যান্স নজর কেড়েছে বার্সেলোনার। আগামী গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে তাকে ডেরায় ভেড়াতে চাচ্ছে কাতালানরা।এখন দেখার বিষয়, তাদের ইচ্ছা না তোরেসের আশা পূরণ হয়।