বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

মেসি-রোনাল্ডোর পাশে বসতে গ্রিজম্যানকে যা করতে হবে



স্পোর্টস ডেস্ক:: প্রায় ১০ বছরের ক্যারিয়ার আঁতোয়া গ্রিজম্যানের। শুরু থেকেই ঝলক দেখিয়ে আসছেন তিনি। বয়স যত বাড়ছে ততই যেন আরও পরিণত হয়ে উঠছেন। অনেকে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তার তুলনা করছেন।

তবে ফার্নান্দো তোরেস বলছেন ভিন্ন কথা। তার মতে, মেসি-রোনাল্ডোর পাশে বসতে হলে আরও ট্রফি জিততে হবে গ্রিজম্যানকে।

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে মৌসুমটা দারুণ কাটছে গ্রিজম্যানের। সব প্রতিযোগিতা মিলিয়েকরেছেন ২৬ গোল। দলকে রেখেছিলেন লা লিগা শিরোপা জয়ের মিশনে। অল্পের জন্য শেষ পর্যন্ত সেই রেস থেকে তার দল ছিটকে গেছে।

তবে ব্যক্তিগত পারফরম্যান্সে মেসি-রোনাল্ডোর মতোই সমুজ্জ্বল ফরাসি তারকা। অনেকে সময়ের দুই মহাতারকার সঙ্গেই তার তুলনা করছেন।

গ্রিজম্যানের সঙ্গে একই দলে খেলেন তোরেস। খুব কাছ থেকে তাকে দেখেন এ স্প্যানিশ ফরোয়ার্ড।সতীর্থকে নিয়ে তার মত-যদি আরও ট্রফি জিততে পারে ২৭ বছর বয়সী এ ফুটবলার, তবেই মেসি-রোনাল্ডোর সঙ্গে তার তুলনা করা উচিত হবে।

তবে আশার বাণীও শুনিয়েছেন তোরেস, তাদের সঙ্গেই তার তুলনা হওয়া উচিত। তবে সে তো অনেক শিরোপা হাতছাড়া করেছে। আশা করি, অ্যাটলেটিকোতে থেকেই অপূর্ণতা ঘোচাবে ও।

গ্রিজম্যানের পারফরম্যান্স নজর কেড়েছে বার্সেলোনার। আগামী গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে তাকে ডেরায় ভেড়াতে চাচ্ছে কাতালানরা।এখন দেখার বিষয়, তাদের ইচ্ছা না তোরেসের আশা পূরণ হয়।