শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

কমরেড শফিক আহমেদের ৩য় মৃত্যু বার্ষিকী পালিত



বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির উদ্যোগে প্রয়াত কমরেড শফিক আহমদ এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভা গত ১৫ এপ্রিল রোববার বিকেলে নগরীর ধোপাদিঘির দক্ষিণপারস্থ পৌরবিপনী মার্কেটের পার্টির অস্থায়ী কার্যালয়ে পালিত হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির সভাপতি কমরেড আবুল হোসেনের সভাপতিত্বে এবং সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড ইন্দ্রানী সেন শম্পার পরিচালনায় স্মরণ সভার শুরুতে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালনের মাধ্যমে প্রয়াত শফিক আহমদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সভা শুরু হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির সাবেক সম্পাদক মন্ডলীর সদস্য প্রয়াত কমরেড শফিক আহমেদ স্মরণে বক্তারা বলেন, কমরেড শফিক শ্রমজীবী মেহনতি মানুষের অধিকার আদায়ে অত্যন্ত নিবেদিত প্রাণ ছিলেন। তাঁর কাজের সকল ক্ষেত্রে প্রগতিশীল চিন্তার ছাপ ছিল স্পষ্ট। তিনি যুবদের সংগঠিত করে তাদের অধিকার আদায়ে আজীবন লড়াই করে গেছেন। তাঁর অকাল প্রয়ানে যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা আমাদের রাজপথের আন্দোলন সংগ্রামে সক্রিয় থেকে পূরণ করতে হবে।

স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা কমিটির কেন্দ্রিয় সদস্য কমরেড সিকান্দর আলী, জেলা কমিটির সদস্য কাজী আনোয়ার হোসেন, মহিতোষ চৌধুরী, আব্দুস ছালাম, নারীনেত্রী সাবিত্রী সেন, যুবমৈত্রী সিলেট জেলা সভাপতি শামীম মজুমদার, যুবমৈত্রী সিলেট মহানগর এর সহ সভাপতি আলমগীর হোসেন, যুবনেতা আব্দুল্লাহ খোকন, যুবনেতা মুহিত খান, ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় নেতা ও সিলেট জেলার সাধারণ সম্পাদক মাসুদ রানা চৌধুরী, যুবনেতা আলমগীর হোসেন রুমেল, ছাত্রমৈত্রী জেলা সহ সভাপতি জয়ন্তী গোয়ালা, সহ সাধারণ সম্পাদক স্বারতি উরাং, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক সালেহ আহমদ, টিলাগড় শাখার আহবায়ক শেখ সিদ্দিকুর রহমান বিলালা। বিজ্ঞপ্তি