শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

জেলা প্রশাসন ও শিশু একাডেমী’র বর্ষবরণ ও শিশু আনন্দমেলার উদ্বোধন



ডেস্ক নিউজ:: জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমী, সিলেট এর উদ্যোগে বাংলা “বর্ষবরণ ও শিশু আনন্দমেলা” ১৬ এপ্রিল সোমবার বিকেল সোয়া ৪টায় ৪দিনব্যাপী অনুষ্ঠানের ১ম দিন অনুষ্ঠিত হয়।

তুলির আঁচড় দিয়ে “বৈশাখে রং লাগাও প্রাণে”র উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান। পরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে আনন্দমেলার উদ্বোধন করা হয়।

স্থানীয় সরকারের সিলেট বিভাগের উপ পরিচালক দেবজিৎ সিনহার সভাপতিত্বে ও শিশু একাডেমীর আবৃত্তি প্রশিক্ষক নাজমা পারভীনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবীন রুবা, ইমজা সিলেটের প্রতিষ্ঠাকালীন সভাপতি আল আজাদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্তকর্তা সাইদুর রহমান ভূইয়া।

আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে নৃত্য শৈলী, দ্বৈতস্বর, গ্রীণ ডিজেবল ফাউন্ডেশন ও শিশু একাডেমীর প্রশিক্ষণার্থীরা। চিত্রাংকন প্রতিযোগিতায় প্রায় ২শ শিক্ষার্থী অংশগ্রহণ করে।