শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজ’র দুই শিক্ষার্থীর জুনিয়র বৃত্তি লাভ



ডেস্ক নিউজ:: সিলেট সদর উপজেলাধীন শহরতলীর সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজ জাঙ্গাইল এর শিক্ষার্থী নাইমা বেগম এবং নাদিয়া তাহমিন ২০১৭ সালে জেএসসি পরীক্ষার ভিত্তিতে জুনিয়র বৃত্তি অর্জন করেছেন।

ক্ষুদ্র ব্যবসায়ী মুজিবুর রহমান ও হাজেরা বেগম এর ছোট মেয়ে নাইমা। সে নিজের চেষ্টা এবং বিদ্যালয়ের সহযোগীতায় এ কৃতিত্ব অর্জন করেছে।

ভবিষ্যতে সে চিকিৎসক হয়ে সমাজের সেবা করতে চায়। একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী নাদিয়া তাহমিন ক্ষুদ্র ফল ব্যবসায়ী আবুল হোসেন এবং গৃহিনী হামিদা খানম এর প্রথম কন্যা।

একইভাবে নাদিয়া বড় হয়ে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করতে চায় এবং ডাক্তার হয়ে সাধারণ মানুষের সেবা করতে চায়।

তারা ভাল ফলাফলের জন্য প্রতিষ্ঠানের অধ্যক্ষ ব্রজ গোপাল চৌধুরীসহ সকল শিক্ষকমন্ডলীকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে ভাল ফলাফলের জন্য সবার নিকট দোয়া প্রার্থী।