শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড’র গ্রাহকের মধ্যে মরণোত্তর চেক প্রদান



ডেস্ক নিউজ:: মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড সিলেট জোন অফিস এর উদ্যোগে গ্রাহকদের মধ্যে মরণোত্তর চেক প্রদান ও উন্নয়ন সভার আয়োজন করা হয়।

সোমবার নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লা মার্কেটের ৬ষ্ঠ তলায় মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এর হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ডিএমডি (উন্নয়ন) একেএম রকিবুল হাসান বলেন, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডে যারা লাইফ ইন্স্যুরেন্স করেন তারা জীবিত অবস্থায় এই কোম্পানী থেকে যেমন আর্থিকভাবে লাভবান হন তেমনি ঐ গ্রাহক মারা গেলে তার পরিবারও লাভবান হন। আজ যে গ্রাহকের পরিবারকে মরণোত্তর চেক প্রদানকরা হচ্ছে তিনি এই কোম্পানীকে ১,৮০,০০০ হাজার টাকা দেওয়ার পর তিনি মারা যান।

এই গ্রাহকের পরিবারকে কোম্পানী থেকে আজ ৫,১৭,৫২০ হাজার টাকা প্রদান করা হচ্ছে। গ্রাহকদের উদ্দেশ্যে তিনি বলেন মেঘনা লাইফ ইন্স্যুরেন্স আপনাদের আর্থিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স সিলেট জোন অফিস ও সার্ভিস সেন্টার এর ইনচার্জ এইচ এম শাহিনের সভাপতিত্বে ও সিলেট দক্ষিণ জোনাল অফিস এর ব্রাঞ্চ কো-অডিনেটর হোসেন আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়ালাবাজার শাখার অফিস ইনচার্জ নিহার রঞ্জন চয়ন, সিলেট দক্ষিণ জোনাল অফিস ইনচার্জ শাহানা পারভীন, শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্বনাথ শাখা অফিস ইনচার্জ হাসান মাহমুদ রিপন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাজহারুল ইসলাম মুসা।