সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নাস্তিক ফতোয়া দিয়ে ফের আলোচনায় এমপি কয়েছ( ভিডিও সহ)  » «   আফগানদের হারিয়ে ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখল বাংলাদেশ  » «   প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «  

সংবাদ সম্মেলনে তিন নেতা: ‘চোখ বেঁধে আমাদের তুলে নেয়া হয়’



নিউজ ডেস্ক::  চোখ বেঁধে ডিবি কার্যালয়ে তুলে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে দাবি করেছেন কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের তিন নেতা। তারা তিনজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তারা।

এর আগে সকাল ১১টায় সংবাদ সম্মেলনে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে কর্মসূচি ঘোষণা করেন তারা।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত ছাত্রদের দেখতে যাওয়ার সময় সাদা পোষাকের কয়েকজন পুলিশ কমিটির তিন নেতা যুগ্ম সমন্বয়ক মোহাম্মদ রাশেদ খাঁন, নুরুল হক নূর ও ফারুক হাসানকে জোর করে একটি সাদা মাইক্রোতে তুলে নেয়। কিছুক্ষণ পর তাদের ছেড়ে দেয়া হয়।

ফিরে এসে আবার সংবাদ সম্মেলন করে তিনি নেতা। সংবাদ সম্মেলনে তিন নেতাই বলেন, জবরদস্তি করে পুলিশ তাদের মাক্রোবাসে তুলে নেয়। গাড়িতে উঠিয়ে সবার চোখ বেঁধে ফেলা হয়। পরে ডিবি কার্যালয়ে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।