শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

কেমুসাসে রংপেন্সিল একাডেমীর ৩দিনব্যপী শিল্পকর্ম প্রদর্শনীর উদ্বোধন



ডেস্ক নিউজ:: সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে ক্ষুদে শিক্ষার্থীদের আঁকা দুই শতাধীক চিত্রকর্ম নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় রংপেন্সিল একাডেমীর প্রতিষ্ঠা বার্ষিকী ও পহেলা বৈশাখ উপলক্ষে তিনদিন ব্যপী এ প্রদর্শনীর উদ্বোধন করেন, চারুকলি শিশু চারু বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরবিন্দ দাস গুপ্ত।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট সম্মিলিত নাট্য পরিষদ এর সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, রংপেন্সিল একাডেমীর পরিচালক পিংকু বৈদ্য সহ শিক্ষাথী ও অভিবাবকগন।

উদ্বোধন এর পর শিক্ষাথীদের আঁকা শিল্পকর্ম প্রদর্শনী ঘুরে দেখেন দর্শনার্থীরা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনাথীদের জন্য উম্মক্ত থাকবে প্রদর্শনী।

আগামী ১৮এপ্রিল বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সমাপনী হবে।