রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বাঙালি জাতির প্রাণপুরুষ বঙ্গবন্ধু- অ্যাড. লুৎফুর রহমান  » «   ঘরে ফেরার আন্দোলনে ১৬৬ ফিলিস্তিনি নিহত  » «   কফি আনানের জীবনাবসান  » «   ভারতের কাছে হেরে স্বপ্ন ভঙ্গ মেয়েদের  » «   ন্যায় বিচার প্রতিষ্ঠাই হবে প্রশাসনের মূল লক্ষ্য–ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার  » «   ফেঞ্চুগঞ্জে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি অনুমোদন  » «   খালেদা জিয়ার মুক্তি ছাড়া কোনো নির্বাচনে বিএনপি অংশ নেবে না: মোয়াজ্জেম হোসেন আলাল  » «   কাউন্সিলর কয়েস লোদীকে হাউজিং এসেস্ট ইয়ুথ এসোসিয়েশনের সংবর্ধনা  » «   রোটারী ক্লাব অব সিলেট গ্রীনের বিভিন্ন সামগ্রী বিতরণ  » «   জগন্নাথপুরে আউশ ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি  » «  

খাদিমনগরে ইয়াবাসহ দু’জনকে আটক করেছে র‌্যাব



ডেস্ক নিউজ:: সিলেটের এয়ারপোর্ট খানার খাদিম নগর ইউনিয়নের ফতেগর এলাকা থেকে ইয়াবাসহ দু’জনকে আটক করেছে র‌্যাব। গত রোববার রাত সোয়া ৯টার দিকে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- এয়ারপোর্ট থানার দেবাই বহর গ্রামের রইছ আলীর ছেলে জামিল আহম্মদ (২৫) ও একই থানার ফতেহগর গ্রামের মো. মকবুল মিয়ার ছেলে মো. সামছুর রহমান পিংকু (২৪)।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, তাদের কাছ থেকে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নগদ ১২,৩০০ টাকা, ২টি মোবাইল ও ১৭টি সিমকার্ড- উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, মাদকসহ আটককৃতদের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।