শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

খাদিমনগরে ইয়াবাসহ দু’জনকে আটক করেছে র‌্যাব



ডেস্ক নিউজ:: সিলেটের এয়ারপোর্ট খানার খাদিম নগর ইউনিয়নের ফতেগর এলাকা থেকে ইয়াবাসহ দু’জনকে আটক করেছে র‌্যাব। গত রোববার রাত সোয়া ৯টার দিকে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- এয়ারপোর্ট থানার দেবাই বহর গ্রামের রইছ আলীর ছেলে জামিল আহম্মদ (২৫) ও একই থানার ফতেহগর গ্রামের মো. মকবুল মিয়ার ছেলে মো. সামছুর রহমান পিংকু (২৪)।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, তাদের কাছ থেকে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নগদ ১২,৩০০ টাকা, ২টি মোবাইল ও ১৭টি সিমকার্ড- উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, মাদকসহ আটককৃতদের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।