রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

খাদিমনগরে ইয়াবাসহ দু’জনকে আটক করেছে র‌্যাব



ডেস্ক নিউজ:: সিলেটের এয়ারপোর্ট খানার খাদিম নগর ইউনিয়নের ফতেগর এলাকা থেকে ইয়াবাসহ দু’জনকে আটক করেছে র‌্যাব। গত রোববার রাত সোয়া ৯টার দিকে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- এয়ারপোর্ট থানার দেবাই বহর গ্রামের রইছ আলীর ছেলে জামিল আহম্মদ (২৫) ও একই থানার ফতেহগর গ্রামের মো. মকবুল মিয়ার ছেলে মো. সামছুর রহমান পিংকু (২৪)।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, তাদের কাছ থেকে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নগদ ১২,৩০০ টাকা, ২টি মোবাইল ও ১৭টি সিমকার্ড- উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, মাদকসহ আটককৃতদের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।