শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

মালাগাকে হারিয়ে জয়ে ফিরলো রিয়াল



স্পোর্টস ডেস্ক:: লা লিগায় ইসকো ও কাসেমিরোর গোলে মালাগাকে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে রিয়াল মাদ্রিদ। রবিবার রাতে পয়েন্ট টেবিলের তলানির দলটিকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে জিনেদিন জিদানের দল।

২৯তম মিনিটে গোলের দেখা পায় রিয়াল। বাঁকানো ফ্রি-কিকে বল জালে পাঠান ইসকো। ৬৩তম মিনিটে পাসিং ফুটবলে সাজানো আক্রমণে ব্যবধান দ্বিগুন করে রিয়াল।

বেনজেমার পাস পেয়ে শট নিতে পারতেন ইসকো; কিন্তু আরো নিশ্চিত হতে বাড়ান ডান দিকে ছুটে আসা কাসেমিরোকে। সুযোগ ভালোভাবেই কাজে লাগান এই ব্রাজিলিয়ান।

যোগ করা সময়ের একেবারে শেষ মুহূর্তে মালাগার সান্ত্বনাসূচক গোলটি করেন উরুগুয়ের ফরোয়ার্ড দিয়েগো রোলান।