শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

সিলেট জেলা ছাত্রলীগ’র সাবেক নেতা ইমরান চৌধুরী গ্রেফতার



স্টাফ রিপোর্টার:: সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমরান চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। ২৫ লক্ষ টাকার চেক ডিজনার মামলায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ইমরান নগরীর চন্দ্রিমা এলাকার (এ ব্লকের) ৩ নম্বর বাসার বাসিন্দা শরফ উদ্দিন চৌধুরীর ছেলে।

রবিবার রাত সাড়ে ৯ টায় নগরীরর রিকাবী বাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে বলে জানিয়েছেন, এসএমপি’র কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) গৌসুল হোসেন। তিনি আরো জানান, ইমরানের বিরুদ্ধে চেক ডিজনার মামলার গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়।

সূত্র জানায়, গত ফেব্রুয়ারী মাসের ৮ তারিখে সিলেটের চীফ মেট্রোপলিটন আদালতে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমরানের বিরুদ্ধে ২৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করা হয়। যাহার নম্বর কোতয়ালি সিআর ১৬৯/১৮ ইং । মামলাটি করেন শাহজালাল উপশহর এলাকার বি ব্লকের ১৯ নম্বর রোডের ত নম্বর বাসার বাসিন্দা মৃত মঈন উদ্দিন চৌধুরীর ছেলে মোশারফ হোসেন চৌধুরী মিয়া ।

এই মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর থেকে ইমরান পলাতক ছিল। সেই মামলায় রবিবার তাকে আটক করে এসএমপি’র কোতয়ালি থানা পুলিশ।