শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

আমবাড়ী উচ্চবিদ্যালয়ের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য কর্মসূচি ২১ এপ্রিল



আমবাড়ী উচ্চবিদ্যালয়ের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আগামী ২১ এপ্রিল অনুষ্ঠিতব্য এই কর্মসূচির মধ্যে রয়েছে, বিশেষ প্রকাশনা “প্রজন্ম সারথি” এর মোড়ক উন্মোচন, শোভাযাত্রা, আলোচনা সভা, আপ্যায়ন, পরিচিতি পর্ব ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকাল ১০ টায় কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সুনামগঞ্জ জেলা প্রশাসক সাবিরুল ইসলাম।

এদিকে, কর্মসূচিকে সামনে রেখে স্কুলের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের রেজিস্ট্রেশন সহ নাম তালিকাভুক্তির কাজ শেষ হচ্ছে ১৬ এপ্রিল। যারা এখন রেজিস্ট্রেশন করতে পারেননি, তাদের নির্ধারিত তারিখের মধ্যে পাসপোর্ট সাইজের ছবিসহ নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

নাম্বারগুলো যথাক্রমে ০১৭১১-৯৬৮১৪৬ মো. মনির উদ্দিন)০১৭৩৮-১১১৯০৫ (মাহবুব)। রেজিস্ট্রি ব্যাতিত কাউকেই অনুষ্ঠানে প্রবেশ করতে দেওয়া যাবেনা।
উল্লেখ্য, সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে অবস্থিত আমবাড়ী উচ্চ বিদ্যালয় ১৯৬৭ ইংরেজীতে প্রতিষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় আজ গৌরবের ৫০ অতিক্রম করেছে। শুভক্ষণকে স্মরনীয় করে রাখার জন্যই প্রাক্তন ছাত্র/ছাত্রীদের নিয়ে এই প্রাণের মেলা/পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। -বিজ্ঞপ্তি