শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

মাসুক মিয়া ও বাবুল স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত



গত ৬মার্চ দক্ষিণ সুরমার বরইকান্দিতে সন্ত্রাসীদের গুলিতে নিহত মো. মাসুক মিয়া স্মরণে পুর্ব দরগাহ গেইট চন্দনঠুলা এলাকাবাসীর উদ্যোগে শোক সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত।

রোববার বাদ যোহর চন্দনঠুলাস্থ স্কুল মাঠে এলাকার মুরুব্বি হাজী ইউসুফ বকস এর সভাপতিত্বে ও আলী আহমদ আলম ও মিজান আহমদের যৌথ পরিচালনায়, শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন সজিব।

নিহত মাসুক মিয়া ও বাবুলের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন, ইমাম মাহমুদুর রহমান বোরহানী।

শোকসভা ও দোয়ায় উপস্থিত ছিলেন, হাজী আব্দুল গফফার দিলিপ, মিফতাহ সিদ্দিকী, এম. শাহরিয়ার কবির সেলিম, আব্দুল কাদির লজু, ইউসুফ বকস, ইসহাক বকস, সিরাজ আহমদ, মারুফ আহমদ, রেজান আহমদ, শাহিন আহমদ, মাসুদ আহমদ কবির, আজিজুর রহমান আজিজ, মো. জাকারিয়া, সাব্বির আহমদ ফরহাদ, এমদাদুর রহমান,মাজেদ আহমদ মিটু, কাওছার হোসেন রকি, অভি বকস, অপু বকস, আজাদ বকস মানিক, কয়েস আহমদ, রাহাত আহমদ, জুনেদ আহমদ, সায়েম আহমদ, মুহিত আহমদ, শাওন, মূসা, অনিম আহমদ, ফখরুল প্রমূখ।
বক্তারা বলেন, ঘটনার দীর্ঘ দিন হলেও এখনও প্রধান আসামীসহ সবাই ধরা ছোয়ার বাইরে রয়েছে। প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন আগামী ৬ মে’র ভিতর মামলার প্রধান আসামী আলফুসহ সকল আসামীকে গ্রেফতার করতে হবে অন্যতায় এলাকাবাসী কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। -বিজ্ঞপ্তি