শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

কমলগঞ্জে দু:স্থদের মাঝে ভিজিএফের চাল ও সোলার প্যানেল বিতরণ



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় ১৫০ দু:স্থ পরিবারের মাঝে ৩০ কেজি করে ভিজিএফ এর চাল ও নগদ ৫০০ টাকা এবং ২৯০ টি পরিবারের মাঝে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে।

রোববার দুপুর ২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরিব দুস্থদের মধ্যে ভিজিএফ চাল ও সোলার প্যানেল বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ, সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্য ড. মো: আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার ওসি মো: মোকতাদির হোসেন পিপিএম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান প্রমুখ।

পরে কমলগঞ্জ সদর, মুন্সীবাজার, পতনঊষার ও রহিমপুর ইউনিয়নে গরিব দুস্থদের মধ্যে ভিজিএফ চাল ও সোলার প্যানেল বিতরণ কর্মসুচির উদ্বোধন করা হয়। এসব কর্মসুচীতে রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবুসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।