শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «  

আসুন সুবিধা বঞ্চিত শিশুদের ভাগ্য উন্নয়ণে কাজ করি



পহেলা বৈশাখ উপলক্ষে শিশুদের মাঝে বৈশাখী খাদ্য সামগ্রী বিতরণ করলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও তার পরিবার।

১৪ এপ্রিল সকালে নিজ বাসভবনে শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে সাবেক মেয়র বলেন, আনন্দ-উৎসব আমাদেও সবার আমাদেও লক্ষ্য রাখতে হবে সমাজের কোনো মানুষই যেনো অবহেলার কারণে আনন্দ উৎসব থেকে বাদ না পড়ে।

প্রত্যেকেই তার নিজ নিজ অবস্থান থেকে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে যেতে হবে। সমাজের সুবিধা বঞ্চিত মানুষ আমাদেও সমাজের বড় একটি অংশ। তাই আসুন সকলে মিলে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের ভাগ্য উন্নয়ণে কাজ করি।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সোনা মিয়া, এ্যাড. বিজয় কুমার দেব, সাইফুল আলম খান কয়েছ, আব্দু রহমান, আব্দুল গফফার মিন্টু, দিলীপ মিয়া, এনাম আহমদ, আছমা কামরান, ডা. আরমান আহমদ শিপলু, ফারহানা আরমান, রায়হান চৌধুরী, দিলওয়ার হোসেন দিলাল, জাহেদ হোসন মুসা, ইমন আহমদ, রাশেদ, ওহী, সালমান, লিমন, সাজু, আল-আমিন প্রমুখ।- বিজ্ঞপ্তি