রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

টাকার জন্য বন্ধ ‘ফ্যানি খান’ সিনেমার কাজ!



বিনোদন ডেস্ক:: বলিউড হার্টথ্রব ঐশ্বরিয়া রায় বচ্চন ও অনিল কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ফ্যানি খান। ফ্যানি খান সিনেমার শুটিং প্রায় শেষ। কিন্তু সিনেমাটি নিয়ে দেখা দিয়েছে জটিলতা। কিন্তু পারিশ্রমিক না পাওয়ায় বাকি কাজ করতে অস্বীকৃতি জানিয়েছে সিনেমার সঙ্গে কাজ করা কলাকুশলীরা।

ভারতীয় গণমাধ্যম সূত্র জানায়, ‘ফ্যানি খান’ সিনেমার ক্ষেত্রে ঝামেলাটা বেধেছে টাকাপয়সা নিয়েই। কলাকুশলীর দাবি, এতদিনের কাজের জন্য যা টাকা তাঁদের পাওনা, সেটা পাননি তাঁরা। দু’টো গানের শুটিং বাকি এখনও। ১৫ এপ্রিলের মধ্যে পাওনা টাকা না পেলে নাকি ছবির কাজ করবেন না তারা।

তকে প্রযোজনা সংস্থার বক্তব্য অবশ্য অন্য। তাঁরা জানিয়েছেন, টিমের সকলকে যা টাকা দেওয়ার, সব মিটিয়ে দিয়েছেন তাঁরা। কাজ বন্ধ হয়ে গিয়েছে, কারণ কোরিওগ্রাফার পাওয়া যায়নি। মে মাসের প্রথম সপ্তাহের মধ্যে কাজ শেষ করে ফেলা হবে।

উল্লেখ্য, চলতি বছর জুনে ফ্যানি খান সিনেমাটির মুক্তির কথা ছিল। কিন্তু এখন তা পিছিয়ে আগামী ১৩ জুলাই করা হয়েছে।