রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «    পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করব: আরিফ  » «   দক্ষিণ সরমায় লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০ জন  » «   উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে রয়েছেন : কামরান  » «  

টাকার জন্য বন্ধ ‘ফ্যানি খান’ সিনেমার কাজ!



বিনোদন ডেস্ক:: বলিউড হার্টথ্রব ঐশ্বরিয়া রায় বচ্চন ও অনিল কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ফ্যানি খান। ফ্যানি খান সিনেমার শুটিং প্রায় শেষ। কিন্তু সিনেমাটি নিয়ে দেখা দিয়েছে জটিলতা। কিন্তু পারিশ্রমিক না পাওয়ায় বাকি কাজ করতে অস্বীকৃতি জানিয়েছে সিনেমার সঙ্গে কাজ করা কলাকুশলীরা।

ভারতীয় গণমাধ্যম সূত্র জানায়, ‘ফ্যানি খান’ সিনেমার ক্ষেত্রে ঝামেলাটা বেধেছে টাকাপয়সা নিয়েই। কলাকুশলীর দাবি, এতদিনের কাজের জন্য যা টাকা তাঁদের পাওনা, সেটা পাননি তাঁরা। দু’টো গানের শুটিং বাকি এখনও। ১৫ এপ্রিলের মধ্যে পাওনা টাকা না পেলে নাকি ছবির কাজ করবেন না তারা।

তকে প্রযোজনা সংস্থার বক্তব্য অবশ্য অন্য। তাঁরা জানিয়েছেন, টিমের সকলকে যা টাকা দেওয়ার, সব মিটিয়ে দিয়েছেন তাঁরা। কাজ বন্ধ হয়ে গিয়েছে, কারণ কোরিওগ্রাফার পাওয়া যায়নি। মে মাসের প্রথম সপ্তাহের মধ্যে কাজ শেষ করে ফেলা হবে।

উল্লেখ্য, চলতি বছর জুনে ফ্যানি খান সিনেমাটির মুক্তির কথা ছিল। কিন্তু এখন তা পিছিয়ে আগামী ১৩ জুলাই করা হয়েছে।