রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

দিরাইয়ে গভীর রাতে সাংবাদিকের বাসায় হামলা



সুনামগঞ্জ প্রতিনিধি::দিরাই উপজেলায় পরিকল্পিতভাবে সাংবাদিকের বাড়িতে হামলা করে ভাংচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৩ টায় এই হামলার ঘটনাটি ঘটে। সাংবাদিক ওয়াহিদুল ইসলাম

সাপ্তাহিক জনপ্রিয় পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি এবং গ্লোবাল সিলেট ডট কমের বার্তা সম্পাদক।

সাংবাদিক ওয়াহিদুল ইসলাম জানান, দিরাই পৌরশহরের পূর্ব দিরাইস্থ বাসায় শুক্রবার দিবাগত রাত পৌনে ৩টার সময় দুর্বৃত্তরা হামলা করে। পরে বাসার গ্লাসগুলো ভাংচুর করতে শুরু করে।

পরে উপস্থিতির টের পেয়ে ভাংচুর করে চলে যায় দুর্বৃত্তরা। তিনি আরো জানান, পরিকল্পিত ভাবে প্রকাশ্যে আলোর মধ্যে আমাকে প্রলুব্ধ বা উত্তেজিত করে জানাল পাশে নিয়ে আক্রমণ করতে চেয়েছে। তবেঁ কয়েকমাস ধরে স্থানীয় রাজনীতি ও পিআইসির দুর্নীতি নিয়ে ধারাবাহিক প্রতিবেদন করে আসছি। এরই ধারাবাহিকতায় আমার বাসায় হামলা হয়েছে।

সুনামগঞ্জ জেলা পরিষদ ৯নং ওয়ার্ড সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ বলেন- সাংবাদিক এস,এম,ওয়াহিদুল ইসলাম একজন স্পষ্টবাদী নীতিবান সাংবাদিক, তাহার বাসায় দুর্দর্শ চুরির চেষ্টা অত্যান্ত দুঃখজনক আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন আমরা সাংবাদিকের বাসায় হামলার বিষয়টি খতিয়ে দেখা হবে। সেই সাথে হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। তবে এই ঘটনায় বিভিন্ন মহল নিন্দা জানিয়েছেন।

এছাড়াও নিন্দা জানিয়েছেন- দিরাই পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সিনিয়র সাংবাদিক ইয়াহিয়া চৌধুরী, গ্লোবাল সিলেট এর উপদেষ্টা মণ্ডলীর সভাপতি সাংবাদিক শোয়েব হাসান, সম্পাদক ইকবাল আহমেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুজিবুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব সিনিয়র সহসভাপতি শহীদ মিয়া, সেক্রেটারি মোঃ নাঈম তালুকদার, সাংগঠনিক সম্পাদক আলাল হোসেন রাফি, প্রমুখ।