মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

হিউম্যান রাইটস‘র উদ্যোগে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান



ডেস্ক নিউজ:: হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশের উদ্যোগে ও সিলেট সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদ প্রার্থী হাজী হাবিবুর রহমান মজলাইর সার্বিক সহযোগিতায় প্রায় ২০০শত নারী পুরুষ ও শিশুদের ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় নগরীর ছড়ারপারের বাগিচা এলাকায় আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন খান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যেখানে মানবতা লংঘিত হবে সেখানেই মানবতর কল্যানে পাশে দাঁড়াবে হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ।

আর্তমানবাতার কল্যানে আমরা সদা জাগ্রত। সমাজের সুবিধা বঞ্চিত অনগ্রসর ও পিছিয়ে পড়া মানুষদের কল্যানে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। মানুষের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অধিকার হচ্ছে চিকিৎসা সেবা। কিন্তু দরিদ্র জনগোষ্ঠি এ সেবা থেকে বঞ্চিত রয়ে যাচ্ছে।

তাই আমাদের সকলের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্ঠায় অসুস্থ অসহায় মানুষের মুখে হাসি ফুটতে পারে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক পি কে বসাক, বিভাগীয় সভাপতি হাসান আহমদ নানু, ডা. আনোয়ার হোসেন রতন, সংস্থার বিভাগীয় কমিটির উপদেষ্টা হাজী হাবিবুর রহমান মজলাই, বিভাগীয় সাধারণ সম্পাদক দিলোয়ার, সহ অর্থ সম্পাদক নোমান আহমদ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য সাকিব খান, বিভাগীয় সদস্য রত্মা বেগম, পারুল বেগম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাকিব আহমদ, আবুল কালাম, এলাকার সমাজসেবী মোঃ রুবেল আহমদ, সমাজসেবী খলিল আহমদ, শাকিল আহমদ , শাকিল হোসেন, ইমন আহমদ প্রমুখ।