সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জননেতা আব্দুর রহিমের ২৮তম মৃত্যু বার্ষিকী পালন



ডেস্ক নিউজ:: মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক সিলেট জেলা আওয়ামীলীগের আমৃত্যু সভাপতি, সাবেক সংসদ সদস্য জননেতা আব্দুর রহিম এডভোকেট এর ২৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জননেতা আব্দুর রহিম স্মৃতি পরিষদের উদ্যোগে ১৯ মার্চ সোমবার দিনব্যাপী কোরআন খতম, বাদ আছর চালিবন্দর জামে মসজিদে দোয়া মাহফিল শেষে চালিবন্দরস্থ বাসভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জননেতা আব্দুর রহিম স্মৃতি পরিষদের সভনেত্রী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হকের সভাপতিত্বে ও স্মৃতি পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, যুব সংগঠক আফিকুর রহমান পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক প্রকৌশলী আশফাক আহমেদ।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলার প্রবীণ আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট আজিজুর রহমান, এডভোকেট সুধা কর চৌধুরী, সিলেট জেলা আইডিবি’র সভাপতি প্রকৌশলী মাহমুদুর রশীদ মছরুর, ন্যাপ মোজাফফর সহ সাধারণ সম্পাদক ইসমত ইবনে ইসহাক, সাবেক ছাত্রনেতা দেলওয়ার হোসেন চুন্নু ও নিজাম উদ্দিন আহমদ, রেড ক্রিসেন্টের আজীবন সদস্য মহসিন আহমদ, জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ প্রযুসের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ নাসির সুজা, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সাবেক সদস্য সচিব রুহুল ইসলাম মিঠু, যুব সংগঠক রফিক আহমদ রাশেদ, আব্দুল মালিক, কয়েস আহমদ সাগর, আমিন তাহমিদ, এস এম জহুরুল ইসলাম প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোঃ খালিদ আহমদ।

সভায় বক্তারা জননেতা আব্দুর রহিমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, তিনি আমৃত্যু দেশ ও জনগণের সেবায় কাজ করে গেছেন। তার মতো ত্যাগী নেতা বর্তমানে খুব অভাব। দলের জন্য তিনি ছিলেন নিবেদিত প্রাণ। তিনি মৃত্যুর আগ পর্যন্ত সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে গেছেন। বিজ্ঞপ্তি