শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

গোলাপগঞ্জে গ্যাস রাইজার বিষ্ফোরণে ৫ জনের মৃত্যুতে জেলা বিএনপির শোক



ডেস্ক নিউজ:: গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ লক্ষনাবন্দ গ্রামে বজ্রপাতে গ্যাস রাইজার বিষ্ফোরণের ফলে সৃষ্ট অগ্নিকান্ডে শিশু মহিলা সহ ৫ জনের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

সোমবার এক শোক বার্তায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন- গোলাপগঞ্জে বজ্রপাতে গ্যাস রাইজার বিষ্ফোরণের ফলে অগ্নিকান্ড জনিত দুর্ঘটনায় এক শিশু মহিলা সহ ৫ জনের মর্মান্তিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহ তাদেরকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।