বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

ফেঞ্চুগঞ্জে মিনি ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরণ



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ফেঞ্চুগঞ্জে মিনি ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এতে পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দল পেয়েছে নগদ ৮ হাজার টাকা ও একটি ট্রফি, আর রানার্স আপ দল পেয়েছে নগদ ৪ হাজার টাকা ও একটি ট্রফি।

সোমবার (১৯ মার্চ) বিকাল ৫টায় ছত্তিশ পূর্বপাড়া যুব সংঘের উদ্যোগে ২য় মিনি ফুটবল টুর্ণামেন্ট বাঘামরা গ্রামের পাগলা ছড়া মাঠে উত্তেজনাকর এ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। এতে ৩-০ গোলে ম্যানচেস্টার ইউনাইটেডকে (ছত্তিশ) পরাজিত করে ছত্তিশের তাহমিনা ফার্ণিচার একাদশ চ্যাম্পিয়ন হয়। এসময় খেলা দেখতে প্রায় পাঁচ শতাধিক দর্শকের সমাগম ঘটে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ফ্রান্স প্রবাসী রনি হাসান।