শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

সুনামগঞ্জের শাল্লা বাধঁ প্রকল্পের সভাপতির দায়েরকৃত মামলা থেকে জামিন পেলেন সাংবাদিক বিপ্লব রায়



সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের শাল্লা উপজেলার ছায়ার হাওর উপ প্রকল্প মাদারিয়া বাধেঁর ভাঙ্গা বন্ধকরণ প্রকল্পের সভাপতি নীতি রঞ্জন রায়ের দায়েরকৃত মিথ্যা চাদাঁবাজির মামলা থেকে জামিন পেলেন দৈনিক বণিকবার্তা ও দৈনিক শ্যামল সিলেটের জেলা প্রতিনিধি বিপ্লব রায়।
সাংবাদিক বিপ্লব রায় জানান, ঐ পিআইসির সভাপতি নীতি রঞ্জন রায় ও কমিটির অন্যান্য সদস্যর বাধঁ নিয়ে অনিয়ম র্দূনীতির ধারবাহিক রিপোর্ট প্রকাশের জেরে ঐ সভাপতি ঈষান্বিত হয়ে স্থানীয় এক হলুদ নামধারী সাংবাদিক ও পিআইসি সিন্ডিকেটের হোতার যোগসাঁজসে তাদের অপকর্ম ধামাচাপা দিতেই গত ১৬ মার্চ শাল্লা থানায় একটি মিথ্যা চাদাঁবাজির মামলা দায়ের করেন।

যার মামলা নং-০৬, তারিখ ১৬/০৩/২০১৮ইং। এর আগে পিআইসি কমিটির সভাপতি ও অন্যান সদস্যরা মিলে সাংবাদিক বিপ্লব রায়কে শারীরিকভাবে লাঞ্চিত করে রক্তাক্ত করে। ঘটনার সাথে সাথেই তিনি শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি হন পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবণতি হলে তাকে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।

এই মিথ্যা মামলা প্রত্যহারের দাবীতে সুনামগঞ্জের ইয়াং জার্নলিষ্টের সংবাদকর্মীদের ব্যনারে ট্রাফিক পয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়। যা বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে। এ

ঘটনায় সাংবাদিক বিপ্লব রায়  সোমবার দুপুরে আমল গ্রহনকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত দক্ষিণ সুনামগঞ্জের বিঞ্জ বিচারক মোঃ সালেহ আহমদের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালতের বিচারক তার জামিন মঞ্জুর করেন। সাংবাদিক বিপ্লব রায় শাল্লা উপজেলার ২নং হবিবপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের বারেন্দ্র রায়ের ছেলে। সে দীর্ঘদিন যাবত পেশাগত কারণে জেলা শহর সুনামগঞ্জে অবস্থান করে আসছিলেন ।