সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

১৭তম মামুনুর রশীদ চৌধুরী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন



স্পোর্টস ডেস্ক:: সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে ১৭তম মামুনুর রশীদ চৌধুরী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান নগরীর শাহী ঈদগাহস্থ দলদলী চা বাগান খেলার মাঠে সোমবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক উত্তর পূর্বের সম্পাদক আজিজ আহমদ সেলিম বলেন, একজন মানুষকে সুচরিত্র ও সুনাগরিক করে গড়ে তোলার ব্যাপারে খেলাধুলার ব্যাপক ভূমিকা রয়েছে। খেলাধুলার মাধ্যম্যে মানুষের চরিত্রের মধ্যে দৃঢ়তা আসে, ব্যক্তিজীবনে ধৈর্যশীল ও সংযমী হয়ে উঠে।

খেলাধুলায় জয়-পরাজয়ের গ্লানি থাকে বলে মানুষ জীবনে সাফল্য ও ব্যর্থতা দুটোই মেনে নিতে অভ্যস্থ হয়। খেলাধুলার মধ্যে ধোঁকাবাজি, ভন্ডামি এসব থাকে না বলে অন্যকে ধোঁকা দেয়া থেকে বিরত থাকে এবং ব্যক্তি জীবনে সততা আসে। খেলাধুলার মাধম্যে ব্যক্তির চরিত্রে আত্মবিশ্বাস, দৃঢ় প্রত্যয়, অধ্যাবসায়ের মতো মানসিক গুনাবলীগুলো যুক্ত হয়।

সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক রেজওয়ান আহমদের পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা, সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, প্রমুখ।

উদ্বোধনী খেলায় লোহার পাড়া একাদশ, সানফ্লাওয়ার স্পোর্টিং ক্লাবকে ২২ রানে পরাজিত করে।