শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

ভালো খবর আসছে, অপেক্ষা করুন : অপু বিশ্বাস



বিনোদন ডেস্ক:: কিছুদিন আগে জানা গেল, অপু বিশ্বাস কলকাতায় যাচ্ছেন। যাওয়ার কারণ, চিকিৎসা। সাধারণত ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কলকাতা যাওয়া হয় না অপুর। ডাক্তার, আর দৌড়ের উপর থাকতে হয় কলকাতা গিয়ে। তখন আব্রামের যত্ন নেওয়ার মতো যথেষ্ঠ সময় পাওয়া যায় না। অপু তার বোন বা আপন আত্নীয়র কাছে বাংলাদেশে রেখে যান ছেলেকে। এ নিয়ে একবার শাকিবের সঙ্গে তুলকালামও হয়ে গেছে।

কিন্তু অপুর এবার কলকাতা যাত্রার উদ্যেশ্য অন্য কিছু। না তিনি আব্রামকে বাংলাদেশে রেখে গিয়েছেন, না চিকিৎসা নেওয়া ছিল একমাত্র উদ্যেশ্য। যেখানে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে বলে শোবিজে জোর গুঞ্জন থেকে সত্যতা মিলেছে। সেখানে অপু উপস্থিত শাকিব খানের ‘ভাইজান এলো রে’র শুটিংয়ে। সঙ্গে ছেলে আব্রাম খান জয়।

হঠাৎ শাকিবের সেটে! প্রশ্নের উত্তরটা অনলাইনে অপুর কাছে জানতে চাওয়া হলো। তিনি এককথায় উত্তর দিলেন,‘ভালো খবর আসছে। অপেক্ষা করুন। সঙ্গে হাসির ইমো’।

এই হাসি আর ভালো খবরের সঙ্গে তাঁর শাকিবের সেটে উপস্থিত হওয়ার মানে কী? অনেকেই বলছেন দুজনার মিটমাট হওয়ার পথে। না হয় কেন শাকিবের সেটে অপুর উপস্থিতি। ভারতের কাছে বাংলাদেশের হারের শোকের দিনে এই খবরটি তাদের ভক্তের কাছে একটা প্রশান্তি দিয়েছে বলাই যায়। শেষমেষ ১৮ মাস বয়সী ছেলের মুখ চেয়ে হয়তো তাদের সিদ্ধান্ত বদল করেছেন।

জানা যায়, জয়কে দেখে ‘ভাইজান এলো রে’ ছবির ইউনিটে যেন হৈচৈ পড়ে যায়। শ্রাবন্তী, জয়দীপ মুখার্জি সবাই জয়কে পেয়ে ভীষণ আদর করে। প্রায় দুই ঘণ্টা শুটিং সেটে ছিল জয়। এসময় অপু বিশ্বাসও ছিলেন সেই সেটে।

আর শাকিবের দেশে ফেরাটা আর একটু বিলম্ব হল। শাকিব দেশে ফিরবেন ২০ মার্চ। ফিরেই ওয়াজেদ আলী সুমন পরিচালিত ক্যাপ্টেন খান ছবির শুটিং করবেন ২৮ মার্চ পর্যন্ত। তারপর ফের ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ে লন্ডন যাবেন তিনি।