মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
এমপি কয়েছের বিরুদ্ধে লন্ডনে নালিশ: আইনী ব্যবস্থা গ্রহনের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ -গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী  » «   ছাতকে সুরমা নদীতে নিখোঁজ নৌকা শ্রমিকের লাশ উদ্ধার  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «  

ভালো খবর আসছে, অপেক্ষা করুন : অপু বিশ্বাস



বিনোদন ডেস্ক:: কিছুদিন আগে জানা গেল, অপু বিশ্বাস কলকাতায় যাচ্ছেন। যাওয়ার কারণ, চিকিৎসা। সাধারণত ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কলকাতা যাওয়া হয় না অপুর। ডাক্তার, আর দৌড়ের উপর থাকতে হয় কলকাতা গিয়ে। তখন আব্রামের যত্ন নেওয়ার মতো যথেষ্ঠ সময় পাওয়া যায় না। অপু তার বোন বা আপন আত্নীয়র কাছে বাংলাদেশে রেখে যান ছেলেকে। এ নিয়ে একবার শাকিবের সঙ্গে তুলকালামও হয়ে গেছে।

কিন্তু অপুর এবার কলকাতা যাত্রার উদ্যেশ্য অন্য কিছু। না তিনি আব্রামকে বাংলাদেশে রেখে গিয়েছেন, না চিকিৎসা নেওয়া ছিল একমাত্র উদ্যেশ্য। যেখানে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে বলে শোবিজে জোর গুঞ্জন থেকে সত্যতা মিলেছে। সেখানে অপু উপস্থিত শাকিব খানের ‘ভাইজান এলো রে’র শুটিংয়ে। সঙ্গে ছেলে আব্রাম খান জয়।

হঠাৎ শাকিবের সেটে! প্রশ্নের উত্তরটা অনলাইনে অপুর কাছে জানতে চাওয়া হলো। তিনি এককথায় উত্তর দিলেন,‘ভালো খবর আসছে। অপেক্ষা করুন। সঙ্গে হাসির ইমো’।

এই হাসি আর ভালো খবরের সঙ্গে তাঁর শাকিবের সেটে উপস্থিত হওয়ার মানে কী? অনেকেই বলছেন দুজনার মিটমাট হওয়ার পথে। না হয় কেন শাকিবের সেটে অপুর উপস্থিতি। ভারতের কাছে বাংলাদেশের হারের শোকের দিনে এই খবরটি তাদের ভক্তের কাছে একটা প্রশান্তি দিয়েছে বলাই যায়। শেষমেষ ১৮ মাস বয়সী ছেলের মুখ চেয়ে হয়তো তাদের সিদ্ধান্ত বদল করেছেন।

জানা যায়, জয়কে দেখে ‘ভাইজান এলো রে’ ছবির ইউনিটে যেন হৈচৈ পড়ে যায়। শ্রাবন্তী, জয়দীপ মুখার্জি সবাই জয়কে পেয়ে ভীষণ আদর করে। প্রায় দুই ঘণ্টা শুটিং সেটে ছিল জয়। এসময় অপু বিশ্বাসও ছিলেন সেই সেটে।

আর শাকিবের দেশে ফেরাটা আর একটু বিলম্ব হল। শাকিব দেশে ফিরবেন ২০ মার্চ। ফিরেই ওয়াজেদ আলী সুমন পরিচালিত ক্যাপ্টেন খান ছবির শুটিং করবেন ২৮ মার্চ পর্যন্ত। তারপর ফের ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ে লন্ডন যাবেন তিনি।