বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

আর্মি স্টেডিয়ামে শোকার্ত স্বজনদের অপেক্ষা



জাতীয় ডেস্ক:: নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের মরদেহ নিতে রাজধানীর আর্মি স্টেডিয়ামে অপেক্ষা করছেন শোকার্ত স্বজনরা। সেখানে অপেক্ষারত স্বজনদের কান্নায় এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, দুপুর সোয়া ২টায় নেপালের ত্রিভুবন বিমানবন্দর থেকে ২৩ বাংলাদেশি মরদেহ নিয়ে বিমানবাহিনীর একটি কার্গো বিমান ঢাকার উদ্দেশে রওনা হয়েছে।

বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি টারমাক-১ এ অবতরণ করবে। সেখান থেকে মরদেহগুলো নেয়া হবে আর্মি স্টেডিয়ামে। জানাজা শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে পৌনে ২টায় দুর্ঘটনায় আহত দুই ব্যক্তিসহ অন্য স্বজনদের নিয়ে ইউএস-বাংলার একটি বিমান ত্রিভুবন বিমানবন্দর ছেড়ে আসে।