মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
এমপি কয়েছের বিরুদ্ধে লন্ডনে নালিশ: আইনী ব্যবস্থা গ্রহনের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ -গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী  » «   ছাতকে সুরমা নদীতে নিখোঁজ নৌকা শ্রমিকের লাশ উদ্ধার  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «  

ক্ষমা চাইলেন রুবেল



স্পোর্টস ডেস্ক:: ‘ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে আমি কখনই ভাবিনি, আমার কারণে জয়ের এত কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে বাংলাদেশ। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দেবেন সবাই।’- নিদাহাস ট্রফির রুদ্ধশ্বাস ফাইনালের শেষ বলে ভারতের কাছে হেরে এমনই আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ পেসার রুবেল হোসেন।

গতরাত ১টা ৫৬ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন স্ট্যাটাস দেন তিনি।

শেষ ওভারে বোলার সৌম্য সরকার হলেও হারের দায়টা পড়ছে আগের ওভারে ২২ রান দেয়া রুবেলের কাঁধে। যদিও ওই একটি ওভার ছাড়া এদিন শুরু থেকে দুর্দান্ত বল করেছেন তিনি। আগের তিন ওভারে মাত্র ১৩ রান দিয়ে ইনফর্ম ব্যাটসম্যান শিখর ধাওয়ান ও সুরেশ রায়নার উইকেট তুলে নিয়ে ম্যাচটিকে শেষ ওভারে নেয়ার পেছনে তার অবদানও কম ছিল না।

কিন্তু নিয়তির নির্মম পরিহাস, ১৯তম ওভারেই সেই রুবেল দিলেন ২২ রান। একই সঙ্গে ম্যাচটিও অনেকটা হেলে যায় ভারতের নিয়ন্ত্রণে। তাই হারের দায় অনেকটা যে নিজের ওপর পড়ছে, সেটি উপলব্ধি করতে পেরেছেন এ ডানহাতি পেসার। এ কারণেই ফেসবুকে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন রিভার্স সুইং তারকা।