শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

ক্ষমা চাইলেন রুবেল



স্পোর্টস ডেস্ক:: ‘ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে আমি কখনই ভাবিনি, আমার কারণে জয়ের এত কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে বাংলাদেশ। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দেবেন সবাই।’- নিদাহাস ট্রফির রুদ্ধশ্বাস ফাইনালের শেষ বলে ভারতের কাছে হেরে এমনই আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ পেসার রুবেল হোসেন।

গতরাত ১টা ৫৬ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন স্ট্যাটাস দেন তিনি।

শেষ ওভারে বোলার সৌম্য সরকার হলেও হারের দায়টা পড়ছে আগের ওভারে ২২ রান দেয়া রুবেলের কাঁধে। যদিও ওই একটি ওভার ছাড়া এদিন শুরু থেকে দুর্দান্ত বল করেছেন তিনি। আগের তিন ওভারে মাত্র ১৩ রান দিয়ে ইনফর্ম ব্যাটসম্যান শিখর ধাওয়ান ও সুরেশ রায়নার উইকেট তুলে নিয়ে ম্যাচটিকে শেষ ওভারে নেয়ার পেছনে তার অবদানও কম ছিল না।

কিন্তু নিয়তির নির্মম পরিহাস, ১৯তম ওভারেই সেই রুবেল দিলেন ২২ রান। একই সঙ্গে ম্যাচটিও অনেকটা হেলে যায় ভারতের নিয়ন্ত্রণে। তাই হারের দায় অনেকটা যে নিজের ওপর পড়ছে, সেটি উপলব্ধি করতে পেরেছেন এ ডানহাতি পেসার। এ কারণেই ফেসবুকে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন রিভার্স সুইং তারকা।