মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
এমপি কয়েছের বিরুদ্ধে লন্ডনে নালিশ: আইনী ব্যবস্থা গ্রহনের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ -গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী  » «   ছাতকে সুরমা নদীতে নিখোঁজ নৌকা শ্রমিকের লাশ উদ্ধার  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «  

বাবা-মেয়ের মরদেহ আনতে যাচ্ছেন স্বজনরা



নেপালে বিমান বিধ্বস্ত
জাতীয় ডেস্ক:: নেপালের বিমান বিধ্বস্তে নিহত ফারুক হোসেন প্রিয়ক (এফএইচ প্রিয়ক) ও মেয়ে তামারা প্রিয়ন্ময়ী লাশ আনতে হযরত শাহজালাল বিমানবন্দরে যাচ্ছেন স্বজনরা।

সোমবার মরদেহ দুটি গাজীপুরের শ্রীপুরের বাড়িতে আনা হবে। মঙ্গলবার সকাল ৯টায় শ্রীপুরের (জৈনাবাজার) আব্দুল আউয়াল ডিগ্রি কলেজ মাঠ ও বেলা ১১টায় জৈনাবাজার এলাকার মাদবর বাড়ি মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এর পর প্রিয়ক ও মেয়ে তামারার মরদেহ প্রিয়কের নিজ বাড়ির সামনেই দাফন করা হবে বলে জানান নিহতের চাচাতো ভাই লুৎফর রহমান। তবে শারীরিক অসুস্থতা থাকায় প্রিয়কের মা ফিরোজা বেগম ছেলে ও নাতনির লাশ আনতে বিমানবন্দরে যাচ্ছেন না।

বিমান দুর্ঘটনায় আহত মেহেদী হাসানের বাবা ও প্রিয়কের মামা তোফাজ্জল হোসেন, চাচাতো ভাই লুৎফর রহমান, ভগ্নিপতি আকরাম হোসেন কাজল পরিবারের পক্ষ থেকে লাশ আনতে বিমানবন্দরে যাচ্ছেন।

এদিকে ছেলে ও নাতনির মৃত্যুর সংবাদ শোনার পর থেকে তাকে খুব বিমর্ষ দেখা যাচ্ছে। উচ্চরক্তচাপ থাকায় তার মাকে একজন চিকিৎসকের পরামর্শে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তবে প্রিয়কের স্ত্রী আলমুন নাহার এ্যানীকে এখনও মৃত্যুর সংবাদ জানানো হয়নি।