শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

বাবা-মেয়ের মরদেহ আনতে যাচ্ছেন স্বজনরা



নেপালে বিমান বিধ্বস্ত
জাতীয় ডেস্ক:: নেপালের বিমান বিধ্বস্তে নিহত ফারুক হোসেন প্রিয়ক (এফএইচ প্রিয়ক) ও মেয়ে তামারা প্রিয়ন্ময়ী লাশ আনতে হযরত শাহজালাল বিমানবন্দরে যাচ্ছেন স্বজনরা।

সোমবার মরদেহ দুটি গাজীপুরের শ্রীপুরের বাড়িতে আনা হবে। মঙ্গলবার সকাল ৯টায় শ্রীপুরের (জৈনাবাজার) আব্দুল আউয়াল ডিগ্রি কলেজ মাঠ ও বেলা ১১টায় জৈনাবাজার এলাকার মাদবর বাড়ি মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এর পর প্রিয়ক ও মেয়ে তামারার মরদেহ প্রিয়কের নিজ বাড়ির সামনেই দাফন করা হবে বলে জানান নিহতের চাচাতো ভাই লুৎফর রহমান। তবে শারীরিক অসুস্থতা থাকায় প্রিয়কের মা ফিরোজা বেগম ছেলে ও নাতনির লাশ আনতে বিমানবন্দরে যাচ্ছেন না।

বিমান দুর্ঘটনায় আহত মেহেদী হাসানের বাবা ও প্রিয়কের মামা তোফাজ্জল হোসেন, চাচাতো ভাই লুৎফর রহমান, ভগ্নিপতি আকরাম হোসেন কাজল পরিবারের পক্ষ থেকে লাশ আনতে বিমানবন্দরে যাচ্ছেন।

এদিকে ছেলে ও নাতনির মৃত্যুর সংবাদ শোনার পর থেকে তাকে খুব বিমর্ষ দেখা যাচ্ছে। উচ্চরক্তচাপ থাকায় তার মাকে একজন চিকিৎসকের পরামর্শে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তবে প্রিয়কের স্ত্রী আলমুন নাহার এ্যানীকে এখনও মৃত্যুর সংবাদ জানানো হয়নি।