মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

ভারত সফরে এসে হোটেলের বাথটাবে পা পিছলে হাত ভাঙল হিলারির!



আন্তর্জাতিক ডেস্ক:: তিনদিনের ভারত সফরে এসেছিলেন প্রাক্তন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ও ডেমোক্র্যাটদের হয়ে মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা হিলারি ক্লিন্টন। চুটিয়ে ভারতে ঘুরলেও স্মৃতি খুব একটা সুখের হল না। বাথটাবে পড়ে হাত ভাঙলেন হিলারি ক্লিন্টন।

যোধপুরে উমেইদ ভবন প্যালেসে হিলারির থাকার ব্যবস্থা হয়েছিল। বিলাসবহুল এই প্যালেসের বাথটাবে পড়ে গিয়েই হিলারির হাতে হেয়ারলাইন চিড় ধরেছে। সঙ্গে সঙ্গে চিকিৎসক ডাকা হয়। প্রথমে বিশ্রামের পরামর্শ দিলেও পরে ব্যথা বাড়ায় মেহেরানগড় ফোর্ট ঘোরার পরিকল্পনা বাতিল করতে হয়।

গত বুধবার ফের স্থানীয় গোয়েল হাসপাতালে ছোটেন হিলারি। চিকিৎসকেরা সিটি স্ক্যান ও এক্স-রে করেন হিলারির কব্জির। সেখানেই হেয়ারলাইন ফ্র্যাকচার ধরা পড়েছে। এরপরে ভাঙা কব্জি চাদরে ঢাকা দিয়ে ভারত ছাড়েন হিলারি ক্লিন্টন।

এই অবশ্য প্রথম নয়। ভারতে এসে হিলারি প্রথমে পা পিছলে পড়েন মধ্যপ্রদেশের মান্দুতে। ঐতিহাসিক নিদর্শন দেখতে গিয়ে সিঁড়িতে পা পিছলে যায়। তারপর যোধপুরে একেবারে হাত ভেঙে ফেললেন।

গত মাসে বলিউড অভিনেত্রী শ্রীদেবী দুবাইয়ের হোটেলে পা পিছলে বাথটবে পড়ে যান। তারপরই তাঁর মৃত্যু হয়। সেই ঘটনার পর সারা ভারতে হইচই পড়ে যায়। এবার সেই ভারতে এসেই পা পিছলে হিলারি হাত ভেঙে হৃদকম্প বাড়িয়ে দেশে ফিরলেন।

সূত্র: ওয়ান ইন্ডিয়া