মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
এমপি কয়েছের বিরুদ্ধে লন্ডনে নালিশ: আইনী ব্যবস্থা গ্রহনের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ -গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী  » «   ছাতকে সুরমা নদীতে নিখোঁজ নৌকা শ্রমিকের লাশ উদ্ধার  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «  

শিক্ষাবোর্ড চেয়ারম্যানের সাথে বড়লেখা ছাত্রপরিষদ সিলেট’র সৌজন্য সাক্ষাত



ডেস্ক নিউজ:: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড সিলেট’র নবপদায়িত চেয়ারম্যান, এমসি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো.আব্দুল কুদ্দুসের সাথে রবিবার সকাল ১১টায় সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন সিলেটস্থ বড়লেখা ছাত্রপরিষদ এমসি কলেজের একটি প্রতিনিধিদল।

এসময় উপস্থিত ছিলেন বড়লেখার কৃতিসন্তান ও এমসি কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল্লাহ ও পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক মোদাব্বির হোসেন।

শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর আব্দুল কুদ্দুস সবার সাথে কুশল বিনিময় ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, “তোমাদের দেখে ভালোই লাগছে। তোমরাও পড়াশোনা করলে একদিন এমন জায়গায় আসবে।” তাছাড়া তিনি ছাত্রপরিষদের মাধ্যমে বড়লেখার শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি মনোযোগী ও ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বড়লেখা ছাত্রপরিষদের অন্যতম সমন্বয়ক ও এমসি কলেজ প্রতিনিধি মো. কামরুল ইসলাম বাবু, সৌরভ নাথ, অর্ণা নন্দী, আকাশ দাস শফু, রাহুল কিশোর, নাহিদুল ইসলাম রুপম, সৌমিক দে, হীরক দাস, আবু তাহের প্রমুখ। উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ফাতেমা তুল জান্নাত এর স্বাক্ষরিত পত্রের প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়।

তিনি মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ৩ নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের ইটাউরী দৌলতপুর গ্রামের কৃতিসন্তান। তিনি দীর্ঘদিন সিলেট শিক্ষাবোর্ডের ডেপুটি কন্ট্রোলারের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা, এমসি কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ও বিভিন্ন সময়ে এমসি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সদ্য উপাধ্যক্ষ পদে দায়িত্ব পালন করেন।