বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

নগরীতে ব্যবসায়ীর উপর হামলা, গুরুতর আহত



ডেস্ক নিউজ:: সিলেট নগরীতে এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আহত ব্যবসায়ী মোস্তাক আহমদ শেখঘাট কলাপাড়ার মো: হাসিম মিয়ার ছেলে, শনিবার রাতে কাজিরবাজার থেকে ব্যবসা প্রতিষ্ঠানবন্ধ করে শেখঘাট বাসায় যাওয়ার পথে নার্সারির সামনে ট্রাকের পিছনে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে উৎপেতে থাকে।

ব্যবসায়ী মোস্তাক আহমদকে দেখার সাথে সাথে সন্ত্রাসীরা রামদা দিয়ে তার হাত ও পায়ে কুপাতে থাকে।
আত্মচিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্বার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। । হামলার কিছুক্ষনের মধ্যে পুলিশ রুবেল আহমদকে আটক করে।
আহত মোস্তাক আহমদ জানান, গত ৮ই মার্চ তার কাছে সন্ত্রাসীরা চাদা দাবি করে। চাদা না দেওয়ায় গত ১১ই মার্চ কাজির বাজার তার ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়ে ভাংচুর করে।
এর প্রেক্ষিতে মোস্তাক আহমদ বাদী হয়ে রুবেল, রনিকে আসামী করে কোতায়ালী থানায় একটি মামলা দায়ের করেন। এর জের ধরে শনিবার রাতে সংঘটিত হয়।