শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

নগরীতে ব্যবসায়ীর উপর হামলা, গুরুতর আহত



ডেস্ক নিউজ:: সিলেট নগরীতে এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আহত ব্যবসায়ী মোস্তাক আহমদ শেখঘাট কলাপাড়ার মো: হাসিম মিয়ার ছেলে, শনিবার রাতে কাজিরবাজার থেকে ব্যবসা প্রতিষ্ঠানবন্ধ করে শেখঘাট বাসায় যাওয়ার পথে নার্সারির সামনে ট্রাকের পিছনে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে উৎপেতে থাকে।

ব্যবসায়ী মোস্তাক আহমদকে দেখার সাথে সাথে সন্ত্রাসীরা রামদা দিয়ে তার হাত ও পায়ে কুপাতে থাকে।
আত্মচিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্বার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। । হামলার কিছুক্ষনের মধ্যে পুলিশ রুবেল আহমদকে আটক করে।
আহত মোস্তাক আহমদ জানান, গত ৮ই মার্চ তার কাছে সন্ত্রাসীরা চাদা দাবি করে। চাদা না দেওয়ায় গত ১১ই মার্চ কাজির বাজার তার ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়ে ভাংচুর করে।
এর প্রেক্ষিতে মোস্তাক আহমদ বাদী হয়ে রুবেল, রনিকে আসামী করে কোতায়ালী থানায় একটি মামলা দায়ের করেন। এর জের ধরে শনিবার রাতে সংঘটিত হয়।