বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে বঙ্গবন্ধুর জন্মদিবস ও শিশু দিবস পালন



ডেস্ক নিউজ:: প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সিলেটের উদ্যোগে সিলেট কর্মরত স্বেচ্ছাসেবী সংগঠন সমূহ নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭মার্চ শনিবার সকালে তালতলাস্থ কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কার্যালয়ে এসে শেষ হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সিলেটের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সিদ্ধার্থ শঙ্কর রায়ের সভাপতিত্বে ও কনসালটেন্ট ডাঃ নীলিমা আক্তারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সিলেট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরাইয়া নাসরিন।

গ্রিন ডিজএ্যাবল্ড ফাউন্ডেশন সিলেট এর ম্যানেজার স্বপন মাহমুদ, রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আতাউর রহমান খান সামছু।

দোয়া পরিচালনা করেন ক্বারী মোঃ শরিফ আহমদ। পরে জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবন্ধী ও অটিস্টিক শিশুদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিবন্ধী নাগরিক পরিষদের সভাপতি বায়োজিত খান, ডাঃ শাওন দেবনাথ, মোবারক হোসেন, ছানাউল্লাহ, অর্চ্চনা রাণী দে, তাপসী রাণী দে, মাহফুজ আহমদ কবির, নমিতা রাণী প্রমুখ। বিজ্ঞপ্তি