শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

নর্থ ইস্ট ইউনিভার্সিটি’তে বঙ্গবন্ধু’র জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন



ডেস্ক নিউজ:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ আলোচনা সভা ও জাতির জনকের জন্মদিন উদযাপন করা হয়।

ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন, প্রফেসর ড. তোফায়েল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সৈয়দ গোলাম কিবরিয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবলিক হেলথ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ রঞ্জিত কুমার দে।

সহযোগী অধ্যাপক মোঃ তানভীর আহমেদ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ বঙ্গবন্ধুর বিভিন্ন দিক বিশেষ করে ক্ষমা, আবেগ, মানুষের প্রতি তাঁর ভালোবাসা ও বিশ্বাসের গভীরতা এবং তাঁর নেতৃত্বের গুনাবলী নিয়ে হৃদয়গ্রাহী আলোচনা করেন।

“আজকের শিশু আগামী দিনের দেশ ও জাতির ভাবিষ্যত” তাই জাতীয় শিশু দিবসে শিশুদের বিভিন্ন অধিকারের প্রতিও উপস্থিত আলোচকবৃন্দ গুরুত্ব আরোপ করেন।

আলোচনা শেষে উপস্থিত সকল শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তাবৃন্দ কেক কেটে জাতির জনকের জন্মদিন উদযাপন করেন।