শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

অক্সফোর্ড ইউনিভার্সিটিতে এনইইউবির সহকারী অধ্যাপক নুসরাত রিকজার গবেষনা প্রবন্ধ উপস্থাপন



ডেস্ক নিউজ:: নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত রিকজা গত ৫-৭ই মার্চ, ২০১৮ তারিখে ইংল্যান্ডের অক্সফোর্ড ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত কনফারেন্সে যোগদান করে গবেষনা প্রবন্ধ উপস্থাপন করেছেন।

তিনি অক্সফোর্ড ইউনিভার্সিটিতে “ইন্টারন্যাশনাল কনফারেন্স অন ইন্টার ডিসিপ্লিনারী স্টাডিজ”-এ এই গবেষনা প্রবন্ধ উপস্থাপন করেন। তাঁর গবেষনা প্রবন্ধের শিরোনাম ছিল Material Culture as a Means of Oppression in Mulk Raj Anand’s Untouchable” । উক্ত কনফারেন্সে ইউরোপ আমেরিকাসহ বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের মোট ৭০ জন গবেষক তাদের গবেষনা প্রবন্ধ উপস্থাপন করেন।
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী অক্সফোর্ড ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত কনফারেন্সে যোগদান করে গবেষনা প্রবন্ধ উপস্থাপনের জন্য সহকরী অধ্যাপক নুসরাত রিকজাকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।