বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

অক্সফোর্ড ইউনিভার্সিটিতে এনইইউবির সহকারী অধ্যাপক নুসরাত রিকজার গবেষনা প্রবন্ধ উপস্থাপন



ডেস্ক নিউজ:: নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত রিকজা গত ৫-৭ই মার্চ, ২০১৮ তারিখে ইংল্যান্ডের অক্সফোর্ড ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত কনফারেন্সে যোগদান করে গবেষনা প্রবন্ধ উপস্থাপন করেছেন।

তিনি অক্সফোর্ড ইউনিভার্সিটিতে “ইন্টারন্যাশনাল কনফারেন্স অন ইন্টার ডিসিপ্লিনারী স্টাডিজ”-এ এই গবেষনা প্রবন্ধ উপস্থাপন করেন। তাঁর গবেষনা প্রবন্ধের শিরোনাম ছিল Material Culture as a Means of Oppression in Mulk Raj Anand’s Untouchable” । উক্ত কনফারেন্সে ইউরোপ আমেরিকাসহ বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের মোট ৭০ জন গবেষক তাদের গবেষনা প্রবন্ধ উপস্থাপন করেন।
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী অক্সফোর্ড ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত কনফারেন্সে যোগদান করে গবেষনা প্রবন্ধ উপস্থাপনের জন্য সহকরী অধ্যাপক নুসরাত রিকজাকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।