শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

রোটারিয়ান কামাল উদ্দিন স্মৃতি বৃত্তি সনদপত্র প্রদান



ডেস্ক নিউজ:: রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে শনিবার সন্ধ্যা ৭টায় একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে ২২তম রোটারিয়ান কামাল উদ্দিন স্মৃতি বৃত্তি পরীক্ষার সনদপত্র প্রদান অনুষ্ঠিত হয়।

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের সভাপতি অধ্যাপক ছাব্বির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এডভোকেট শহীদুল ইসলাম, বক্তব্য রাখেন রোটাঃ মুহিবুর রহমান, রোটাঃ সিদ্দিকুর রহমান, রোটাঃ আফসর উদ্দিন, রোটাঃ হুমায়ুন ইসলাম কামাল, রোটাঃ নজরুল ইসলাম, রোটাঃ আব্দুল খালিক, প্রিন্সিপাল শহীদুর রব, রোটাঃ সৈয়দ সুজাত আলী, রোটাঃ এম এ মুকিত, রোটাঃ শেখ ফরিদ আহমদ, রোটাঃ বিকাশ কান্তি দাস। উপস্থিত ছিলেন, স্বরাজ বন্ধু দাস, আলী হোসেন, রুহুল আলম, এম এ রহিম প্রমুখ।

অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন স্কুল থেকে প্রায় ১৮৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং তাদের মধ্য থেকে ২০জন পরীক্ষার্থীকে সনদপত্র প্রদান করা হয়।