শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

ভাইস চেয়ারম্যান নাসরিন জাহানের মাতার ইন্তেকাল



ডেস্ক নিউজ:: সিলেট জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমার মাতা, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন এর শাশুরি ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেনের নানী পারুয়া নিবাসী সুনু বিবি (৯০) আর নেই।

তিনি শনিবার রাত সাড়ে ৮টায় বার্ধক্য জনিত কারনে তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছে।

তিনি মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক পারুয়া নিবাসি মরহুম মাহমুদ আলীর স্ত্রী ও শহীদ মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের ছোট বোন। মরহুমার জানাযার নামাজ আজ রোববার সকাল ১০টায় পারুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ থেকে জানাযায় শরিক হওয়ার জন্য সকলকে অনুরোধ জানানো হয়েছে।