শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

জনগণের কল্যাণে কাজ করাতে হবে –সরওয়ার হোসেন



বিয়ানীবাজার দাসউরা হাফিজিয়া মাদ্রাসায় ৫০ হাজার টাকা অনুদান
ডেস্ক নিউজ:: বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের দাসউরা হাফিজিয়া মাদ্রাসায় ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন দৈনিক শুভ প্রতিদিন সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

শনিবার এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন মাষ্টার রিয়াজ উদ্দিন। সমাজসেবক বদরুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন কানাডা আওয়ামী লীগের সভাপতি সরওয়ার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এমজেড আলম।

বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য রাহেল আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক আব্দুল মালেক শাপল ও রাখেন শেখ রাসেল জাতিয় শিশু কিশোর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাজমুল আমিন সাহাদাৎ, সূর্য তরুণ সংঘের সভাপতি হোসেন আহমদ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, অর্থ সম্পাদক তুহিন আহমদ, ক্রিড়া সম্পাদক হাসান আলী।

পরে সরওয়ার হোসেন আরও কয়েকটি অনুষ্ঠানে প্রধান অথিথি হিসেবে যোগদান করেন।