রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

বালাগঞ্জে ছাত্রী ধর্ষণের প্রতিবাদে সহপাঠীদের স্মারকলিপি প্রদান



বালাগঞ্জ প্রতিনিধি:: বালাগঞ্জে গত শনিবার পাশবিকতার শিকার স্কুলছাত্রীর ধর্ষকদের গ্রেফতার ও শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
 
১৩ মার্চ মঙ্গলবার বিকালে উপজেলা সদরের তয়রুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহপাঠী শিক্ষার্থীদের পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহের কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়।
 
স্মারকলিপি প্রদানকালে ক্ষুদ্ধ শিক্ষার্থীরা ঘটনার ৫/৬দিন অতিবাহিত হওয়ার পরও জড়িত দুই অপরাধী আরিফ মিয়া ও রুমন দাশকে গ্রেফতার না করায় তিব্র ক্ষোভ প্রকাশ করেন। শিক্ষার্থীরা অবিলম্বে অপরাধীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।
 
উল্লেখ্য, বালাগঞ্জে উপজেলার সিরিয়া গ্রামের আশিক মিয়ার পুত্র আরিফ মিয়া (১৯) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জের দত্তগ্রামের (বর্তমান উপজেলা সদরের নবীনগরের) উপেন্ড দাশর ছেলে রোমন দাশ (১৮)।
গত শনিবার সকাল ১০টার সময় স্কুলে যাওয়ার পথে ২নং আসামী রোমন দাশের বাসায় নিয়ে জোরপূর্বক আরিফ ও রোমন দু-বন্ধু মিলে ঐ ছাত্রীকে একাধিক বার ধর্ষণ করে।
গত রোববার ধর্ষণকারী ২জনকে আসামী করে ধর্ষিতার পিতা বাদি হয়ে থানা মামলা দায়ের করেন। মামলা নং-৩। তারিখ-১১/০৩/১৮ইং।
 
এ ঘটনায় উপজেলাজুড়ে প্রতিবাদ ও নিন্দার ঝড় বইছে। ইতিমধ্যে স্থানীয় সচেতন মহল বিষয়টির তীব্র নিন্দা জানিয়ে ধর্ষকদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি আহবান জানিয়েছেন।