সোমবার, ২৮ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নতির জন্য সংযমের বিকল্প নেই: ইমরান আহমদ এমপি  » «   সিলেট কুমারগাওঁ এলাকায় সন্ত্রাসী হামলায় দুই যুবলীগ নেতা আহত  » «   রোজার মাসে বলছি, কাউকে ছাড়ব না: মান্না  » «   কোম্পানীগঞ্জ ইমরান আহমদ কারিগরি কলেজের অনুমোদন  » «   সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদের কাপড় দিলো রাইজ স্কুল  » «   উপশহরে সুরক্ষিত ফ্লাটে দুর্ধর্ষ চুরি : অর্ধ কোটি টাকা মালামাল লুট  » «   সিমান্তিকের কিশোরী সমাবেশ অনুষ্ঠিত  » «   ফের একতরফা নির্বাচন করতে প্রধানমন্ত্রী ভারতের শরণাপন্ন  » «   খালেদা জিয়ার মুক্তির দাবীতে ব্যারিস্টার সালামে ইফতার মাহফিলে মানুষের ঢল  » «   কমলগঞ্জে গাঁজা বিক্রয়কালে পিতা-পুত্র আটক  » «  

আধুনিক প্রযুক্তি নিয়ে ফিজা’র খাদ্য শিল্প পার্কের উদ্বোধন



ডেস্ক নিউজ:: সিলেটের স্বনামধণ্যা খাদ্য শিল্প উৎপাদনকারী প্রতিষ্ঠান ফিজা এন্ড কোং’র অত্যাধুনিক খাদ্য শিল্প পার্কের উদ্বোধন ।

সিলেট নগরীর বিসিক শিল্পনগরী গোটাটিকরে বিশাল পরিসরে ও আধুনিক প্রযুক্তি নির্ভর এই ফ্যাক্টরি আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত ছিলেন সিলেটের রাজনৈতীক, সামাজিক, সাংবাদিক অঙ্গন ও প্রশাসনের উচ্চপদস্থ ব্যাক্তিবর্গ।

মঙ্গলবার দুপুর দু’টায় ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেটের প্রবীন ব্যবসায়ী হাজী আফতাব মিয়া। এ সময় ফিজার সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উদ্বোধন উপলে বক্তব্য রাখেন ফিজা এন্ড কোং এর ব্যবস্থাপনা পরিচালক সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নজরুল ইসলাম বাবুল। তিনি বলেন, ‘ ফিজা সিলেটবাসীর প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান সিলেটের গন্ডি পেড়িয়ে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। গর্বের বিষয় হচ্ছে ফিজার পণ্য এখন ইউরোপ আমেরিকায় যাচ্ছে।

আমাদের অগনিত গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করে আরো উন্নত সেবা দেয়ার জন্য এই সর্বাধুনিক ফ্যাক্টরি আজ থেকে উৎপাদন শুরু করলো। আশাকরি অতীতের মতো সবসময় আপনারা আমাদের সহযোগীতার হাত প্রসারিত করে যাবেন। আমাদের পাশে থাকবেন, অনুপ্রেরনা দেবেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফিজা এন্ড কোং’র চেয়ারম্যান জহিরুল ইসলাম মিঠু। তিনি বলেন,‘ ফিজা আরো উন্নত পণ্য সামগ্রী গ্রাহকের হাতে তুলে দিতে চায়। এখন থেকে বিশাল পরিসরে অত্যাধুনিক প্রক্রিয়ায় তৈরী হবে ফিজার খাদ্য সামগ্রী।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট প্রেস কাবের সভাপতি ইকরামুল কবির ইকু, প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, ইমজার সাবেক সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঞ্জু, সিলেট জেলা প্রেস কাবের সিনিয়র সহ-সভাপতি মঈন উদ্দিন।

৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র মখলিছুর রহমান কামরান, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সালেহা কবির শেপি, রোখসানা বেগম শাহনাজ, ফিজা এন্ড কোং’র ডাইরেক্টর আজহারুল ইসলাম মোমিন, ব্যবসায়ী হাজী মঈনুল হোসেন, আলিমুস সাদাত, দেলোয়ার হোসেন রাসেল, দনি সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল ফজল, ফিজা এন্ড কোং এর ম্যানেজার আব্দুর রশীদ লস্কর, প্রোডাকশন ম্যানেজার এতেশাম মাবরুর, ও ব্যবসায়ী দিনার আহমদ প্রমূখ।