বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ফোরজিতে সন্তুষ্ট নন ৯৪ শতাংশ গ্রাহক



নিউজ ডেস্ক:: জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দৈনিক যুগান্তরের ফ্যান পেজে একটি পুলের মাধ্যমে ৬০ লক্ষাধিক পাঠকের কাছে জানতে চাওয়া হয়েছিল, সম্প্রতি চালু হওয়া ফোরজি সেবা নিয়ে আপনি কি সন্তুষ্ট? কতটুকু পাচ্ছেন এই ফোরজি সেবা?

এমন প্রশ্নে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন অনলাইনের পাঠকরা। পাঠকদের অভিযোগ তারা ঠিকভাবে থ্রিজিই পাচ্ছেন না, এরমধ্যে ফোরজি এক ধরনের প্রতারণা বা মোবাইল অপারেটরগুলোর ছলচাতুরি।

১০ মার্চ সন্ধ্যা সাতটায় চালু হওয়া পুলটিতে সোমবার সকাল পর্যন্ত ভোট দিয়েছেন তিন হাজার একশ’ জন। কমেন্টসের মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন শতাধিক পাঠক। পুলে ফোরজি নিয়ে সন্তুষ্ট মানুষের সংখ্যা ১৭৮ জন আর বাকি দুই হাজার ৯২২ জন চতুর্থ প্রজন্মের এই ফোরজি সেবা নিয়ে সন্তুষ্ট নন।

হিসাব অনুযায়ী, মোবাইল অপারেটরগুলোর ফোরজি সেবা নিয়ে সন্তুষ্ট মানুষ শতকরা ৬ শতাংশ আর ৯৪ শতাংশ পাঠক সন্তুষ্ট নন। ক্ষুব্ধ গ্রাহকরা বলছেন, যে কয়েকজন গ্রাহক ফোরজি নিয়ে সন্তুষ্ট তারা নাকি অপারেটরগুলোর দালাল।

গ্রাহকরা কী বলছেন : কবির আহমেদ সুমন নামের এক পাঠক মন্তব্য করেছেন, মোবাইল অপারেটরদের ফোরজি আর রাজনৈতিক নেতাদের বক্তৃতা একই কথা, দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে, কিন্তু মূলত কচু।

মো. সোহাগ রহমান বলেছেন, আরে মিয়া, ফোনে তো ঠিক মতো নেটওয়ার্কই থাকে না। আবার আইছেন ফোরজির গান শুনাইতে!

মোহাম্মদ সাইফুল ইসলাম নামের একজন আক্ষেপ করে বলেছেন, থ্রিজি সেবা পেতেই অনেক যুদ্ধ করতে হয় সেখানে ফোরজি সেবা হাস্যকর ব্যাপার। ভাবছি আপাতত নেট ইউজ করা বন্ধ করে দেব।

জাকির আহমেদ বলেছেন, কচু। এখন পর্যন্ত শতভাগ থ্রিজিরই সাধ পেলাম না, আর আপনারা আসছেন ফোরজি সেবা নিয়ে।

বাবুল হাসান নামের একজন রসিকতা করে বলেন, যা হোক অসংখ্য, অগণিত শোকরিয়া ফোরজি চালু হওয়াতে। এইবার মনে হয় অরিজিনাল ২জি নেটওর্য়াক পামু তাইলে!