সোমবার, ২৮ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নতির জন্য সংযমের বিকল্প নেই: ইমরান আহমদ এমপি  » «   সিলেট কুমারগাওঁ এলাকায় সন্ত্রাসী হামলায় দুই যুবলীগ নেতা আহত  » «   রোজার মাসে বলছি, কাউকে ছাড়ব না: মান্না  » «   কোম্পানীগঞ্জ ইমরান আহমদ কারিগরি কলেজের অনুমোদন  » «   সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদের কাপড় দিলো রাইজ স্কুল  » «   উপশহরে সুরক্ষিত ফ্লাটে দুর্ধর্ষ চুরি : অর্ধ কোটি টাকা মালামাল লুট  » «   সিমান্তিকের কিশোরী সমাবেশ অনুষ্ঠিত  » «   ফের একতরফা নির্বাচন করতে প্রধানমন্ত্রী ভারতের শরণাপন্ন  » «   খালেদা জিয়ার মুক্তির দাবীতে ব্যারিস্টার সালামে ইফতার মাহফিলে মানুষের ঢল  » «   কমলগঞ্জে গাঁজা বিক্রয়কালে পিতা-পুত্র আটক  » «  

নেপালে বিমান বিধ্বস্ত; আঁখি-হাসানের হানিমুন হল না



ডেস্ক নিউজ::  নেপালে হানিমুন করতে গিয়ে নবদম্পত্তি আঁখিমনি ও তার স্বামী আমেরিকা প্রবাসী মেহেদী হাসান গতকালের বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন। নেপাল সরকারের দেয়া মৃতদের তালিকার ৩৭ ও ৩৮ নাম্বার সিরিয়ালে রয়েছে এই হতভাগ্যদের নাম।

আঁখিমনি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী গ্রামের পেশকার মিয়ার মেয়ে। আঁখিমনির স্বামী মেহেদীর বাড়ি কুমিল্লার হোমনা উপজেলার বাতাকান্দি গ্রামে। চলতি মার্চ মাসের ৩ তারিখে তাদের বিয়ে হয়েছিল। নবদম্পত্তি বিয়ের পর উঠেছিল ঢাকার ধানমন্ডির একটি নতুন ফ্লাটে।

পেশকার মিয়ার পরিবারিক সূত্রে জানা গেছে, আঁখিমনি মাস্টার্স পাশ করে পরিবারের সম্মতিতে গত ৩ মার্চ বেশ ধুম-ধাম করে বিয়ে করে। আঁখিমনির ইচ্ছে অনুযায়ী হিমালয়কন্যার দেশ নেপালে যাওয়ার জন্য গত সপ্তাহে টিকিট বুকিং দেয়া ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমানে।

পরিবারের লোকজন গতকাল সকাল ১১টায় তাদের এয়ারপোর্টে পৌঁছে দিয়ে আসে। যাওয়ার সময় কী এক অজানা আশঙ্কায় আঁখিমনি বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলে। সেই অজানা আশঙ্কায়ই যেন এখন সত্যি হল!

এমন দুর্ঘটনায় আঁখিমনির বাবা-মা মেয়ের শোকে পাগলপ্রায়। মেয়ের টানে আজ সকালে নেপালের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন আঁখিমনির বাবা। নবদম্পত্তির রুহের শান্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে আঁখিমনির পরিবার।