শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

দক্ষিণ সুরমার লাউয়াই থেকে জামাল নিখোঁজ



সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লাউয়াই অমর কবুল গ্রামের মোঃ আনোয়া মিয়ার ছেলে, মানসিক অসুস্থ জামাল আহমদ (৩৮) ৪ দিন যাবৎ নিখোঁজ রয়েছেন।

সে গত ৯ মার্চ শুক্রবার নিজ বাড়ী থেকে অনুমান দুপুর ২টার সময় বের হয়ে যাওয়ার পর থেকে খোঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল স্থানে খোঁজ-খবর নিয়ে তার কোন সন্ধান না পেয়ে নিখোঁজ জামালের ভাই মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নং-৫৫৮, তাং- ১২/০৩/২০১৮ইং।

হারানোর সময় তার পরনে ছিল চেক লুঙ্গি ও স্যুয়েটার। তার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, মুখম-ল গোলাকার, গায়ের রং শ্যামলা। জামাল সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

কোন সুহৃদ ব্যক্তি তার সন্ধান পেলে ০১৭১১ ০৬৪৬৮৭ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন নিখোঁজ ভাই আবুল কালাম আজাদ। বিজ্ঞপ্তি