সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

সাহসী যোদ্ধায় ইমনের নায়িকা পপি



বিনোদন ডেস্ক:: ‘সাহসী যোদ্ধা’ নামের একটি ছবিতে পপি অভিনয় করছেন, এমন খবর বছরের শুরুতেই জানিয়েছিলেন পপি। এবার পপির সঙ্গে এ ছবিতে অভিনয় করার বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ইমন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বেশ কয়েকদিন ধরে ছবিটি নিয়ে আলোচনা হচ্ছিল।

অবশেষে এতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। ছবির গল্প আমার ভালো লেগেছে। আর পপির সঙ্গে এর আগেও অভিনয় করেছি। এটি অবশ্যই ভালো একটি ছবি হবে।’ আগামী মাসের শুরুতেই ছবিটির শুটিং শুরু করার কথা রয়েছে। ছবিটি পরিচালনা করবেন সাদেক সিদ্দিকী।

এতে পপিকে দেখা যাবে একজন কাস্টম অফিসারের চরিত্রে। এমন চরিত্রে এর আগে তাকে দেখা যায়নি। এ প্রসঙ্গে পপি বলেন, ‘ছবির গল্প ও চরিত্র দুটোই আমার কাছে ভালো লেগেছে। আমার মনে হয়েছে এতে অভিনয় করার বেশ জায়গা আছে।’ এর আগে পপি ও ইমন জুটি হয়ে ‘গার্মেন্ট কন্যা’ নামের ছবিতে অভিনয় করেছেন।

এছাড়া নাটকেও তারা একসঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন।