সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ মঙ্গলবার



বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে, ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ ঘোষনা করা হয়েছে। উক্ত বিক্ষোভ সমাবেশ আগামী ২০ ফেব্র“য়ারী মঙ্গলবার বেলা ৩টায় নগরীর ঐতিহাসিক রেজিষ্টারী মাঠে অনুষ্ঠিত হবে। যথা সময়ে উপস্থিত থেকে বিক্ষোভ সমাবেশ সফল করার জন্য বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্থরের গণতন্ত্রকামী সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।
সোমবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এবং জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন- রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার ফরমায়েসী রায়ে গণতন্ত্রের ফিনিক্স পাখি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। অবিলম্বে দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপির মঙ্গলবারের বিক্ষোভ সমাবেশে উপস্থিত থেকে সমাবেশকে সফল করার জন্য সর্বস্থরের দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি।