রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

৬৬ আরোহী নিয়ে ইরানি বিমান বিধ্বস্ত



আান্তর্জাতিক ডেস্ক:: ইরানে একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়েছে। ওই বিমানে ৬৬ জন যাত্রী ও ক্রু ছিলেন। বিমানটি তেহরান থেকে ইয়াশজুয়ের পথে সেন্ট্রাল ইরানের কাছে বিধ্বস্ত হয় বলে জানিয়েছে আল জাজিরা।

প্রতিবেদনে জানানো হয়, আজ রবিবার ইরানের সেমিরোম শহরের পর্বতাঞ্চলে বিমানটি ক্র্যাশ করে।

ইরানের সংবাদ সংস্থা আইএসএনএ জরুরি বিভাগের মুখপাত্র মোজতবা খালিদির বরাত দিয়ে এ তথ্য জানায়।

ইরানের রাষ্ট্রনিয়ন্ত্রিত প্রেসটিভি জানায়, আসেমানের ওই ফ্লাইটে ৬০ জন যাত্রী এবং ৬ জন ক্রু ছিলেন।

মিররের প্রতিবেদনে বলা হয়, এটিআর ৭২ টুইন-ইঞ্জিনের টার্বোপ্রোপ মডেলের বিমানটি মাটি থেকে ওড়ার ৫০ মিনিট পর রাডার থেকে গায়েব হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা স্থানীয় মিডিয়াকে জানান, বিমানটি কোথাও জরুরি অবতরণের চেষ্টা চালাচ্ছিল। পরে তা ডেনা পর্বতমালা অঞ্চলে বিধ্বস্ত হয়।

সেন্ট্রাল ইসফাহান প্রদেশের সেমিরোমের কাছে বিধ্বস্ত হতে দেখেছেন প্রত্যক্ষদর্শীরা। উদ্ধারে একটি হেলিকপ্টার জরুরিভাবে সে পথে রওনা দেয়। কিন্তু বাজে আবহাওয়ার কারণে ওটা জায়গামতো নামতে পারেনি।
সূত্র : আল জাজিরা, মিরর