মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
এমপি কয়েছের বিরুদ্ধে লন্ডনে নালিশ: আইনী ব্যবস্থা গ্রহনের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ -গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রী  » «   ছাতকে সুরমা নদীতে নিখোঁজ নৌকা শ্রমিকের লাশ উদ্ধার  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «  

আশারকান্দি ইউনিয়ন বিএনপি’র অঙ্গ সংগঠনের গণস্বাক্ষর কর্মসুচী



ডেস্ক নিউজ:: বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার রায়ে কারাগারে প্রেরণের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে জগন্নাথপুরে গণস্বাক্ষর সংগ্রহ কর্মসুচী পালন করেছে আশারকান্দি ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদল সহ অঙ্গ-সহযোগি সংগঠন। শনিবার বিকেলে উপজেলার দাওরাই বাজার এলাকায় উক্ত গণস্বাক্ষর কর্মসুচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
৮নং আশারকান্দি ইউনিয়ন বিএনপি নেতা হাজী ফজলু কবিরীর সভাপতিত্বে ও সাধারন সসম্পাদক মোঃ ফখরুল ইসলাম খানের পরিচালনায় গণস্বাক্ষর কর্মসুচীতে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপি নেতা ও জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাজী সোহেল আহমদ খান টুনু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপি নেতা ও ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ আলমগীর খান, বিএনপি নেতা শাহ রুহেল মিয়া, ইউনিয়ন যুবদল সভাপতি মোঃ ইউছুফ মিয়া, ছাত্রদল নেতা বাবুল খান মুন্না, মোঃ ছাদিক মিয়া, মোঃ দরছ মিয়া, মোঃ জাহেদ মিয়া, আলী হোসেন, এনামুল মেম্বার, মোঃ বাবুল মিয়া, ছদরুল, আয়নল মিয়া, মোঃ লতিফ মিয়া, এম.এ সালাম, আফছার মিয়া, শামিম তালুকদার, মকবুল মিয়া, ছরুক মিয়া, রুনু মিয়া, মোঃ দিলদার খান ও মোঃ কয়েছ মিয়া প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন- কোন অপরাধ নয়, জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজনীতি থেকে মাইনাস করতেই তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একটি ষড়যন্ত্রমুলক মামলায় ভুয়া ফরমায়েসী রায় দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। কিন্তু বেগম খালেদা জিয়াকে ছাড়া এদেশে কোন নির্বাচন জাতি মেনে নিবেনা। যে কোন মুল্যে সেই নির্বাচন প্রতিহত করা হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া এই ভুয়া মামলার ফরমায়েসী রায় বাতিল করতে হবে। অবিলম্বে গণতন্ত্রের ফিনিক্স পাখি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।