সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

জগন্নাথপুরে আহবায়ক কমিটির বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে স্থানীয় দাওরাই বাজারে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সদ্য অনিয়ম ও স্বজনপ্রীতির মাধ্যমে ঘোষিত আশারকান্দি ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটিকে প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সদ্য ঘোষিত আশারকান্দি ইউনিয়ন আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক ইকবাল খানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, যুবলীগ নেতা আজির উদ্দিন, মঞ্জুর আহমদ, আবুল কালাম, সেফু খান, ফয়সল খান, শাজান খান, হিরন মিয়া, সামরান মিয়া, ওয়াদুদ খান, অপু মিয়া. জমির উদ্দিন খান, শাহীন মিয়া, টিপু মিয়া, রশিদ খান, কবির মিয়া, সুহেল আহমদ, সাহেদ আহমদ, মঞ্জুর আলী, শামীম আহমদ, শাহিদুল ইসলাম প্রমূখ।

এ সময় দলীয় নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন, আশারাকান্দি ইউনিয়নের ৬টি ওয়ার্ডের সক্রিয় তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের বাদ দিয়ে শুধু ৩ ওয়ার্ডের লোক দিয়ে ইউনিয়ন কমিটি ঘোষণা দেয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন এ কমিটি দিয়ে আশারকান্দি ইউনিয়ন যুবলীগকে হত্যা করেছেন।

সভায় অনিয়ম ও স্বজনপ্রীতির মাধ্যমে গঠিত কমিটিকে বাতিল করে নতুন করে সকল ওয়ার্ডের সক্রিয় নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠন করার দাবি জানানো হয়। তা না হলে আরো কঠোর আন্দোলন গড়ে তোলার আল্টিমেটাম দেয়া হয়।