রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

জগন্নাথপুরে আহবায়ক কমিটির বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে স্থানীয় দাওরাই বাজারে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সদ্য অনিয়ম ও স্বজনপ্রীতির মাধ্যমে ঘোষিত আশারকান্দি ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটিকে প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সদ্য ঘোষিত আশারকান্দি ইউনিয়ন আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক ইকবাল খানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, যুবলীগ নেতা আজির উদ্দিন, মঞ্জুর আহমদ, আবুল কালাম, সেফু খান, ফয়সল খান, শাজান খান, হিরন মিয়া, সামরান মিয়া, ওয়াদুদ খান, অপু মিয়া. জমির উদ্দিন খান, শাহীন মিয়া, টিপু মিয়া, রশিদ খান, কবির মিয়া, সুহেল আহমদ, সাহেদ আহমদ, মঞ্জুর আলী, শামীম আহমদ, শাহিদুল ইসলাম প্রমূখ।

এ সময় দলীয় নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন, আশারাকান্দি ইউনিয়নের ৬টি ওয়ার্ডের সক্রিয় তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের বাদ দিয়ে শুধু ৩ ওয়ার্ডের লোক দিয়ে ইউনিয়ন কমিটি ঘোষণা দেয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন এ কমিটি দিয়ে আশারকান্দি ইউনিয়ন যুবলীগকে হত্যা করেছেন।

সভায় অনিয়ম ও স্বজনপ্রীতির মাধ্যমে গঠিত কমিটিকে বাতিল করে নতুন করে সকল ওয়ার্ডের সক্রিয় নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠন করার দাবি জানানো হয়। তা না হলে আরো কঠোর আন্দোলন গড়ে তোলার আল্টিমেটাম দেয়া হয়।