শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা জাবিছকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন  » «   প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে সিলেটে মানববন্ধন  » «   দুই মাসের মধ্যে সিলেটে হবে ভারতীয় হাই কমিশন অফিস  » «   মিশরে বহুতল ভবন থেকে পরা শিশুকে অবিশ্বাস্যভাবে বাঁচালেন ৩ পুলিশ  » «   সিংহের সঙ্গে ‘কথা বলতে’ খাঁচার ভেতর যুবক! (ভিডিও)  » «   মাতৃভাষা দিবসে রায়হান মেমোরিয়াল স্কুলে আলোচনাসভা  » «   মাস্টার্সে ১ম বিভাগে উত্তীর্ণ হওয়ায় ফরহাদকে মহানগর জাতীয় ছাত্র সমাজের সংবর্ধনা  » «   জগন্নাথপুরে মেলার নামের অশ্লীল নৃত্য ও জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের শোক  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট’র গান, কবিতা ও আলোচনায় একুশে ফেব্রুয়ারী  » «  

পূবালী ব্যাংকের পাঠানটুলা শাখায় ‘গ্রাহক সমাবেশ’ অনুষ্ঠিত



ডেস্ক নিউজ:: গ্রাহকবৃন্দের সংগে ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসেবে গত মঙ্গলবার সন্ধ্যায় নগরীর পূবালী ব্যাংক লি. পাঠানটুলা শাখায় এক ‘গ্রাহক সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষ্যে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পাঠানটুলা শাখার ব্যবস্থাপক রাজদ্বীপ রায়। শাখার প্রবীণ কর্মকর্তা মিনহাজ উল মেরাজের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পূবালী ব্যাংকের সিলেট পশ্চিমাঞ্চলের প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: জিয়াউল হক চৌধুরী। ব্যবসায়ী ও সমাজসেবী হাজী মো: রইস আলী ও আলহাজ আব্দুল আহাদ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।
মো: জিয়াউল হক চৌধুরী এসময় উপস্থিত গ্রাহকবৃন্দকে পূবালী ব্যাংকের সেবা গ্রহণের জন্য ধন্যবাদ জানিয়ে গ্রাহক সেবার মান আরও উন্নতির লক্ষ্যে গৃহিত নানা পদক্ষেপের বিস্তারিত দিক তোলে ধরেন। তিনি সেবার মান বৃদ্ধির লক্ষ্যে গ্রাহকবৃন্দের যে কোন পরামর্শ সর্বোচ্চ আন্তরিকতার সংগে গ্রহণের কথা পুন:উল্লেখ করে বলেন, এতে ব্যাংকার-গ্রাহক সম্পর্ক আরও মজবুত হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্য আরও বক্তব্য রাখেন, মো: শাহীন আহমদ, বুরহান হোসেন, আব্দুর রাজ্জাক রাজা প্রমুখ। ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসেবে ইতোমধ্যে ব্যাংকের বরইকান্দি, রসুলগঞ্জ, দিরাই ও পাগলাবাজার শাখায় গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।