বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বৃহস্পতিবার সিলেট আসছেন রাষ্ট্রপতি: পুলিশের বিশেষ নির্দেশনা



ডেস্ক নিউজ:: আগামী বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সিলেট সফর করবেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।

সিলেট সফরকালীন সময়ে রাষ্ট্রপতি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় আয়োজিত প্রথম সমাবর্তনে সভাপতিত্ব এবং পুণ্যভূমি খ্যাত সিলেটের হযরত শাহজালাল (রহঃ), হযরত শাহপরাণ (রহঃ) এর মাজার জিয়ারত ও পরিদর্শন করবেন।

রাষ্ট্রপতির সিলেট আগমন উপলক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশ নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। বিদেশগামী দেশী বিদেশী যাত্রীদের বিমানবন্দরে চলাচলের সুবিধার্থে পর্যাপ্ত সময় হাতে নিয়ে সিলেট ওসমানী বিমানবন্দরে যাওয়া-আসা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

রাষ্ট্রপতির সিলেট সফরকালীন সময়ে সমাবর্তনে উপস্থিত ও বিভিন্ন স্থান পরিদর্শন নির্বিঘ্নে সম্পন্নের জন্য প্রয়োজনানুযায়ী সিলেট শহরস্থ বিভিন্ন প্রবেশমুখে রাস্তাঘাট ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণ এবং প্রয়োজনে সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হবে।

এছাড়া জনসাধারণকে সন্দেহজনক ব্যাগ, থলে, পোটলা, সুটকেস, টিফিন ক্যারিয়ার বা এ জাতীয় কোন বস্তু পরিবহন না করতে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। কোন সন্দেহজনক ব্যক্তির আবাসিক এলাকা, মার্কেট বা আবাসিক হোটেলে অবস্থান বা চলাচল পরিলক্ষিত হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বা জনগণ সাথে সাথে সিলেট মেট্টোপলিটন পুলিশকে অবগত করার জন্য অনুরোধ করা হয়েছে।

নিরাপত্তার জন্য হুমকি হতে পারে এমন কোন ব্যক্তি বা বস্তুর সন্ধান পেলে তা তাৎক্ষণিকভাবে এসএমপি’র নিম্নবর্ণিত মোবাইল নাম্বারসমূহে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। সেই সাথে রাষ্ট্রপতির সিলেট সফর সফল ও সুন্দরভাবে সম্পন্নের নিমিত্তে এসএমপি নগরবাসী ও অন্যান্য স্থান থেকে আগত জনসাধারণের সার্বিক সহায়তা প্রত্যাশা করা হয়েছে। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানিয়েছেন- এসএমপির অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব ।

জরুরী প্রয়োজনে :
পুলিশ কন্ট্রোল রুম
(২৪ ঘন্টা খোলা)
০১৭১৩৩৭৪৩৭৫
০১৯৯৫১০০১০০
০৮২১-৭১৬৯৬৮
ট্রাফিক কন্ট্রোল রুম
০৮২১-৭১৮০২৮
ডিবি কন্ট্রোল রুম
০৮২১-৭২০০৬৬
পুলিশ কমিশনার-০১৭১৩-৩৭৪৫০৬
ওসি, কোতয়ালি-০১৭১৩৩৭৪৫১৭
ওসি, জালালাবাদ-০১৭১৩৩৭৪৫২২
ওসি,এয়ারপোর্ট-০১৭১৩৩৭৪৫২১
ওসি, দক্ষিণ সুরমা-০১৭১৩৩৭৪৫১৮
ওসি, শাহপরাণ(রঃ)-০১৭১৩৩৭৪৩১০
ওসি,মোগলাবাজার-০১৭১৩৩৭৪৫১৯
অতিঃ পুলিশ কমিশনার-০১৭১৩-৩৭৪৫০৭
ডিসি (সদর ও প্রশাসন) ০১৭১৩-৩৭৪৫০৮
ডিসি (উত্তর) ০১৭১৩-৩৭৪৫০
ডিসি (দক্ষিণ) ০১৭১৩-৩৭৪৫১০
ডিসি (ট্রাফিক) ০১৭১৩-৩৭৪৫১১