শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা জাবিছকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন  » «   প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে সিলেটে মানববন্ধন  » «   দুই মাসের মধ্যে সিলেটে হবে ভারতীয় হাই কমিশন অফিস  » «   মিশরে বহুতল ভবন থেকে পরা শিশুকে অবিশ্বাস্যভাবে বাঁচালেন ৩ পুলিশ  » «   সিংহের সঙ্গে ‘কথা বলতে’ খাঁচার ভেতর যুবক! (ভিডিও)  » «   মাতৃভাষা দিবসে রায়হান মেমোরিয়াল স্কুলে আলোচনাসভা  » «   মাস্টার্সে ১ম বিভাগে উত্তীর্ণ হওয়ায় ফরহাদকে মহানগর জাতীয় ছাত্র সমাজের সংবর্ধনা  » «   জগন্নাথপুরে মেলার নামের অশ্লীল নৃত্য ও জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের শোক  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট’র গান, কবিতা ও আলোচনায় একুশে ফেব্রুয়ারী  » «  

লতিফা-শফি চৌধুরী মহিলা কলেজে বসন্ত বরণ



ডেস্ক নিউজ::  বসন্ত মানেই প্রকৃতির নবসাজ, বসন্ত মানেই ফুলফোটা ফাগুন, শিমুল পলাশের ভালে পাখির কলতান, মুখরিত চারিদ্বার।

তাইতো ১লা ফাল্গুনে প্রতিবারের মতো এবারও বর্ণাঢ্য আয়োজনে বসন্ত বরণ এর আয়োজন করে দক্ষিণ সুরমার লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজ।

১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে কলেজের অধ্যক্ষ মো: আমিরুল আলম খান কলেজ ক্যাম্পাসে বর্ণিল বসন্তসাজে শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে শিক্ষার্থীরা পরিবেশন করে বসন্তের আগমনী গান।

আর এভাবেই কবিতায়, নৃত্যে আর গানে গানে ঋতুরাজ বসন্তকে বরণ করা হয়। অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মোঃ মিজানুল কবির, ফখরুল ওয়াহেদ চৌধুরী, শারমীন সুলতানা, সুহেনাজ তাজগেরা, মোঃ আবু হানিফ, মোহাম্মদ মহিউদ্দিন, তপতী রায়, শেখ আব্দুর রশীদ, নন্দ কিশোর রায়, রোকেয়া বেগম, প্রভাষক রিক্তা রানী সরকার, রফিক মিয়া, নাসরিন আরা নার্গিস, বর্ণালী দাস, বিপ্লব দাস, সোহেল আহমদ প্রমুখ। এছাড়াও কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।