বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

খাদিমনগরের চৌমোহনায় প্রথমা এন্টারপ্রাইজের উদ্বোধন



ডেস্ক নিউজ::  সিলেট শহরতলীর খাদিমনগরের শাহপরান চৌমোহনায় আলিম এন্ড ব্রাদার্স সুপার মার্কেটে স্বর্ণা মেজর ফ্লাওয়ার মিলসের বিক্রয় কেন্দ্র মেসার্স প্রথমা এন্টারপ্রাইজের শুভ উদ্বোধন করা হয়েছে।
গত ১১ ফেব্রুয়ারি রোববার রাত ৮টায় নিশিতা ফুডসের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি পথিক পাল আনুষ্ঠানিক ভাবে ফিতা ও কেক কেটে এই বিক্রিয় কেন্দ্রের উদ্বোধন করেন।
উদ্বোধনকালে সহযোগী প্রতিষ্ঠান স্বর্ণা মেজর ফ্লাওয়ার মিলসের সত্ত্বাধিকারী স্বর্ণা পাল, এর ভবিষ্যত কান্ডারী প্রথমা পাল, পরমা পাল উপস্থিত ছিলেন।
পরে নিশিতা ফুডসের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি পথিক পাল গ্রাহকদের উদ্দেশ্যে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন সম্পূর্ণ আধুনিক পদ্ধতিতে স্বয়ংক্রিয় ভাবে মেশিনে প্রস্তুতকৃত ময়দা, খৈল সহ ভূষি এই বিক্রয় কেন্দ্র থেকে সরবরাহ এবং দেশের হোটেল ও বেকারী শিল্পের চাহিদা অনুযায়ী সেখান থেকে ময়দা পণ্য পাইকারী ভাবে বিক্রয় সেবা প্রদান করা হবে। সভায় এই বিক্রয় কেন্দ্রের পরিচালনার দায়িত্বে নিয়োজিত ইনচার্জ পার্থ সারথী দেবকে তিনি সবার সম্মুখে পরিচয় করিয়ে দেন।
নিশিতা ফুডসের মার্কেটিং ম্যানেজার শেখ আবু মোহাম্মদ অছি’র পরিচালনায় সভায় চেয়ারম্যান পথিক পাল আরো বলেন, এই কোম্পানীর উৎপাদিত পণ্য গুণগত মানে সঠিক হওয়ায় দেশের বাজারে দিন দিন এসব পণ্যের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। এতে সকল মহলের সহযোগিতা কামনা করেন তিনি।
সভায় প্রথমা পাল, পরমা পাল, মেসার্স প্রথমা এন্টারপ্রাইজের ইনচার্জ পার্থ সারথী দেব, মেসার্স প্রদীপ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী প্রদীপ পাল, কোম্পানীর এজিএম কাজল দাস, আর.এস.এম আখতারুজ্জামান সুজন ও বিশ^রূপ রায়, টিএমও শেখ ডালিম, সঞ্জিত রায়, মাহমুদ, আরিফ প্রমুখ বক্তব্য দেন।
এ সময় নিশিতা ফুডস ও স্বর্ণা মেজর ফ্লাওয়ার মিলসের অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি